অমিতাভ বচ্চন সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। মেগাস্টার প্রায়শই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে সেলফি, মোটিভেশনাল কোটস, বিটিএস ফটো এবং থ্রোব্যাক মুহুর্তগুলি শেয়ার করে। সম্প্রতি, তিনি একটি বিরক্তিকর ক্যাপশন দিয়ে নিজের একরঙা সেলফি ভাগ করেছেন এবং আপনি এটি মিস করতে পারবেন না!

অভিনেতা হাস্যকর অভিব্যক্তি আপনাকে বিভক্ত করা হবে। পোস্টটির শিরোনামে বলা হয়েছিল, '' … আমার বিস্ময়কর ঘটনাটি অবিশ্বাস্যরকম একটা কাঁপুনি দিয়ে যায় .. 😜😜😂😂 ''। তিনি অন্য দিকে তাকানোর সাথে সাথে ক্যামেরার জন্য নিখুঁত ভঙ্গিতে আরও একটি ক্লোজ-আপ সেলফি ভাগ করেছেন। ভক্তরা বিগ বিয়ের জন্য সমস্ত প্রশংসা করেছিলেন তারা মন্তব্য বিভাগে তাঁর জন্য আন্তরিক বার্তাগুলি বাদ দিয়েছেন।
তার ছবি এখানে দেখুন:

এদিকে, কর্মক্ষেত্রে তাকে পরবর্তী সময়ে আলিয়া ভট্ট এবং রণবীর কাপুরের সাথে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে। তিনি নাগরাজ মঞ্জুলের 'ঝুন্ড'-এর একটি অংশও। তিনি 'চেহরে' ছবিতে এমরান হাশমীর সাথেও অভিনয় করবেন। বিগ বি বর্তমানে জনপ্রিয় গেম শোটি হোস্ট করে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন।

তিনি অন্যান্য আকর্ষণীয় প্রকল্পেরও একটি অংশ। এছাড়াও তিনি অজয় ​​দেবগন-রকুল প্রীত সিং অভিনীত অভিনীত 'মায়দায়' ছবিতে অভিনয় করবেন। কিছুদিন আগে তিনি প্রভাস-দীপিকা পাড়ুকোনের শিরোনামহীন ছবিতে অভিনয় করেছিলেন।

Comments

comments