শাহরুখ খান বিশ্বজুড়ে একটি বিশাল ফ্যান ফলোয় উপভোগ করেছেন। তার মনোমুগ্ধকর স্বভাব, সুদর্শন চেহারা এবং ম্লান হাসির মেয়েরা তাঁর উপর দাপিয়ে বেড়াচ্ছে। তবে, আপনি কি জানেন যে একবার মেয়েকে তাঁর বান্ধবী বলার জন্য তাঁকে দিল্লির ছেলেরা মারধর করেছিল?

হ্যাঁ, আপনি এটা ঠিক পড়ে! ঘটনার শিখর ভাগ করে শাহরুখ খান কপিল শর্মার চ্যাট শোতে বলেছিলেন যে একবার যখন তিনি কোনও মেয়েকে ঘটনাচক্রে ডেটিং করছিলেন, তখন সেই মেয়েটিকে তাঁর বান্ধবী বলার জন্য কয়েকজন ছেলে তাকে মারধর করেছিল। তিনি আরও যোগ করেছেন যে ছেলেরা তাকে বলেছিল যে মেয়েটি তার বান্ধবী নয় তার ‘ভাবি’।

এই ঘটনার প্রভাবগুলির বিষয়ে কথা বলতে গিয়ে শাহরুখ প্রকাশ করেছিলেন যে আজও যখন তিনি তাঁর স্ত্রী গৌরির সাথে দিল্লিতে পা রেখেছিলেন এবং কেউ জিজ্ঞাসা করেন তিনি কে তিনি, তিনি বলেছিলেন যে সে তার ভাবী hi
শাহরুখ তাঁর জীবনের প্রেম গৌরীকে বিয়ে করেছেন। তারা আমাদের বলিউডের সবচেয়ে প্রিয় দম্পতি। দু'জনই আর্যান, সুহানা এবং অ্যাব্রাম নামে তিন সন্তানের গর্বিত বাবা parents

এদিকে, কর্মক্ষেত্রে, শাহরুখকে শেষবারের মতো আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবিতে দেখা গিয়েছিল যা ক্যাটরিনা কাইফ এবং আনুশকা শর্মাও মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। ছবিটি দর্শকদের এবং সমালোচকদের কাছ থেকে মিশ্র মতামত পেয়েছে।
এর পরে, তাকে রাজকুমার হিরানির অভিবাসন নাটকে দেখা যাবে বলে জানা গেছে। তবে এখনও এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

Comments

comments