অভিনেত্রী সোফি টার্নার যিনি তার ব্যক্তিগত জীবন সম্পর্কে অত্যন্ত মারাত্মকভাবে প্রাইভেট ছিলেন তিনি কয়েক মাস ধরে আরাধ্য কিছু থ্রোব্যাক ফটো ভাগ করে ভক্তদের জীবনে এক বিরল ঝলক দিয়েছেন।

কিছু দুর্দান্ত এবং মজাদার ছবি শেয়ার করার পাশাপাশি, এই অভিনেত্রী তার গর্ভাবস্থা থেকে একটি বিরল ছবিও পোস্ট করেছিলেন। তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলটিতে, অভিনেত্রী আরাধ্যের আয়নার সেলফিটি ভাগ করেছেন যা দেখতে পেয়েছিল জো জোয়ানসের উপর ঝুঁকতে থাকা অবস্থায় তাকে তার বাচ্চা বাম্প করা rad
"মনে হয়েছে এই পৃষ্ঠায় আমাদের কিছু বিষয়বস্তুর প্রয়োজন আছে … এই থ্রোব্যাকগুলি উপভোগ করুন," সোফি ফটোগুলির শিরোনামে।

সোফি এবং জো 22 জুলাই একটি শিশু কন্যা, উইলা জোনাসকে বিশ্বে স্বাগত জানিয়েছে The অভিনেত্রী সম্প্রতি একটি নতুন ট্যাটুও প্রবর্তন করেছিলেন যা তিনি তার শিশুকন্যার সম্মানে পেয়েছিলেন।
তারকারা লকডাউনের সময় পুরোপুরি পিতৃত্ব উপভোগ করছেন। যাইহোক, তারা তাদের বাচ্চাটি সম্পর্কে চুপ করে রইল এবং এখনও তাদের ভক্তদের সাথে কটিটিকে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেয়। অন্যান্য তারকা-দম্পতির মতো জো এবং সোফি তাদের বাচ্চা মেয়ের সাথে ফটো না ভাগ করা বেছে নিয়েছে।
চাচা নিক জোনাস জোনাস পরিবারে নবীন সংযোজন সম্পর্কে বিশদটি প্রকাশ করতে অস্বীকার করে বলেছিলেন যে এই বিষয়ে অভিভাবকরা সবচেয়ে ভাল মন্তব্য করেছেন।
জো যখন সমস্ত লকডাউনে ব্যস্ত ছিল, তার ভাইদের সাথে নতুন সংগীতে কাজ করছিল, সোফি তার অভিনীত প্রকল্পগুলির কাজ আবার শুরু করতে চলেছেন বলে জানা গেছে।

Comments

comments