বলিউড অভিনেত্রী আলিয়া ভট্ট এমন এক তারকাদের, যিনি 2021 সালের জন্য বেশ কয়েকটি উত্তেজনাপূর্ণ প্রকল্প তৈরি করেছেন এবং অবাক হওয়ার মতো কিছু নেই, অভিনেত্রী তার শ্যুটিংয়ের সময়সূচির কারণে ব্যস্ত মৌমাছি হয়েছিলেন has এখন মনে হচ্ছে ‘কলঙ্ক’ অভিনেত্রী আজ মকর সংক্রান্তির জন্য কোনও ব্রেকও করেননি, কারণ তিনি ফিল্ম স্টুডিওতে পৌঁছেছিলেন।

আলিয়া শৈলীর চেয়ে বেশি স্বাচ্ছন্দ্য বজায় রেখে কাজের জন্য নিজের বাড়ি থেকে বেরিয়ে এসে তাঁর পছন্দের আকারের একটি বড় পোশাক উপহার দিয়েছিলেন। এটিতে ব্যাগি প্যান্টের সাথে জুড়ে দেওয়া টাই-ডাইয়ের স্টাইলযুক্ত নীল শার্ট অন্তর্ভুক্ত ছিল। কোভিড -১ p মহামারীজনিত কারণে তিনি একটি কালো মুখের মুখটি খুব সুন্দরভাবে একটি বানে ফেলেছিলেন bun
ছবিগুলি এখানে দেখুন:

এদিকে, আলিয়াকে পরবর্তী সময়ে চিত্রনায়ক সঞ্জয় লীলা ভંસালীর আসন্ন ছবি ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়ালী’ ছবিতে দেখা যাবে যেখানে তিনি মাফিয়া রানির ভূমিকায় রচনা করবেন। চলচ্চিত্রটির কাহিনীটি লেখক হুসেন জাইদির জনপ্রিয় বই ‘মাফিয়া কুইন্স অফ মুম্বাই’ থেকে গৃহীত হয়েছে। এছাড়াও তিনি অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ সহ অভিনেতা প্রেমিক, রণবীর কাপুর, অমিতাভ বচ্চন, এবং মৌনি রায়ের একটি অংশ। তিনি এসএস রাজামৌলি দ্বারা পরিচালিত ‘আরআরআর’ তে উপস্থিত হবেন যেখানে তিনি রাম চরণ এবং অজয় ​​দেবগনের সাথে পর্দার স্থান ভাগ করবেন।

Comments

comments