মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) অভিনেতা অর্জুন রামপালের গার্লফ্রেন্ড গ্যাব্রিয়েলা ডিমেট্রিয়েডসের ভাই এগ্রিসিয়ালস দেমেট্রিয়েডকে তার কাছ থেকে হাশিশ এবং আলপ্রাজোলাম ট্যাবলেট জব্দ করার পরে গ্রেপ্তার করেছিল।

রিয়া চক্রবর্তীর একই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। এনসিবির মতে, তিনি এই মামলায় গ্রেপ্তার হওয়া বেশ কয়েকটি মাদক ব্যবসায়ীদের সংস্পর্শে ছিলেন। একই বিষয়টি নিশ্চিত করে এনসিবির জোনাল পরিচালক সমীর ওয়ানখাদে ইটাইমসকে বলেন, “অভিযুক্ত সুশান্ত-রিয়া মামলা থেকে মাদক ব্যবসায়ীদের সাথে যোগাযোগ করেছে। অভিযুক্তের মামলার প্রত্যক্ষ যোগাযোগ রয়েছে এবং তাই তাকে গ্রেপ্তার করা হয়েছে। ” এনসিবি দুই দিনের জন্য তার হেফাজত পেয়েছে।

মামলার অন্যান্য প্যাডেলারদের গ্রেপ্তার থেকে মাদক ব্যবসায়ের ক্ষেত্রে অ্যাজিজিওলস ডেমেট্রিয়েডসের ভূমিকা প্রকাশ পায়। অভিযুক্ত সক্রিয়ভাবে মাদক সরবরাহ করছিল বলে অভিযোগ রয়েছে।
গ্যাব্রিয়েলা অর্জুন রামপালের লিভ-ইন পার্টনার এবং এই দম্পতির একসাথে আরিক নামে একটি ছেলে রয়েছে। তারা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এবং প্রায়শই তাদের প্রিয় ছবিগুলি তাদের ভক্তদের সাথে ভাগ করে নিতে দেখা যায়।
অর্জুন রামপাল এর আগে মেহের জেসিয়ার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এবং তাঁর প্রথম বিবাহিত থেকে মিজিকা এবং মাইরা নামে দুটি বড় মেয়ে রয়েছে।

Comments

comments