গত সপ্তাহে মস্তিষ্কের স্ট্রোকের শিকার রাহুল রায় যে তাকে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করার জন্য পাঠিয়েছিলেন, তিনি সুস্থ হয়ে উঠছেন। আজ সকালে তিনি নিজের ঘর থেকে হাঁটাচলা করে হাসপাতালের কেন্দ্রীয় উদ্যানের বাইরে যান। রাহুল নিজেই বাগানে তাঁর শারীরিক অনুশীলন করেছিলেন।

ইটাইমস আরও বলেছে যে রাহুলও ফোনে ছিলেন। আজ সকালে তিনি তাঁর পরিবারের বন্ধু-প্রযোজক অশ্বানী কুমারের সাথে দিল্লিতে এক মিনিটের জন্য কথা বলেছেন।

কয়েক মিনিট আগে অশ্বিনী কুমারের সাথে যোগাযোগ করা হলে উপরোক্ত ঘটনাগুলি নিশ্চিত করে তিনি আরও বলেন, "রাহুলও খাওয়া শুরু করেছেন: তিনি হালকা ডায়েটে শুরু করেছেন। সেখানে একটি ছোট্ট জমাট বাঁধা রয়েছে, এটি পাতলা পাতাগুলিতে দ্রবীভূত হবে Of অবশ্যই পুরো প্রক্রিয়াটি সময় নিতে পারে তবে এখন পর্যন্ত খুব ভাল।

এছাড়াও, গতকাল থেকে প্রচুর প্রতিবেদনগুলি ভেসে উঠছে যে স্টিটিং (একটি শল্যচিকিত্সার পদ্ধতি) প্রয়োজন হবে তবে এটি ভুল। স্টিটিং এখনকার হিসাবে প্রয়োজন হয় না। আমি কলকাতার শীর্ষ নিউরো সার্জনের সাথেও রয়েছি এবং এমনকি তিনি বলেছিলেন যে রাহুল সুস্থ হওয়ার অশুভ লক্ষণ দেখিয়ে চলেছেন। "কিছুদিন আগে ইটাইমসের সাথে কথা বলার সময় রাহুলের শ্যালক রোমের সেনও পদত্যাগ বন্ধ করে দিয়েছিলেন।
আজ রোমের বলেছেন, "রাহুলের অগ্রগতি নিয়ে আমি খুশি। শিগগিরই তাঁর ভক্তদের মধ্যে ফিরে আসার কথা।"

Comments

comments