এরশাদ গরিব-দুঃখীদের ভালোবাসতেন: অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি

 
প্রকাশিত: 07/10/2021 at 11:49 am

প্রয়াত সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনা করে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবং জাতীয় মহিলা পার্টির সভাপতি অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, পল্লীবন্ধু এরশাদ গরিব-দুঃখী মানুষকে পছন্দ করতেন, ভালোবাসতেন। তিনি এমন একজন মানুষ ছিলেন যিনি সব সময় গরিব-দুঃখী মানুষকে নিয়ে ভাবতেন, তাদের কল্যাণের জন্য অস্থির থাকতেন।

৯ বছরের শাসনামলে তিনি গরিব-দুঃখী ও অসহায়দের জন্য গুচ্ছগ্রাম, বাংলাদেশের সংখ্যাগরিষ্ঠ মুসলমানদের ধর্মীয় অনুভূতিকে প্রাধান্য দিয়ে শুক্রবারকে সাপ্তাহিক ছুটি ও ইসলামকে রাষ্ট্রধর্ম ঘোষণা করেছিলেন। পল্লীবন্ধু দেশের নাগরিকদের এতই ভালোবাসতেন যে, কুয়েত-ইরাক যুদ্ধের সময় আটকে থাকা বাংলাদেশিদের নিজ উদ্যোগে দেশে ফিরিয়ে আনার ব্যবস্থা করেছিলেন। এ রকম একজন দেশ ও জনদরদি রাষ্ট্রনায়ককে আজ আমরা হারিয়ে ফেলেছি, যা কখনোই পূরণ হওয়ার নয়। তিনি দেশবাসী ও জাতীয় পার্টি পরিবারের সবার কাছে পল্লীবন্ধু এরশাদের রুহের মাগফিরাতের জন্য দোয়া প্রার্থনা করেন।

সাবেক সফল রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনায় জাতীয় মহিলা পার্টির উদ্যোগে পার্টির পক্ষকালব্যাপী কর্মসূচির নবম দিনে শুক্রবার কাকরাইল কেন্দ্রীয় কার্যালয়ে বাদ আসর পবিত্র কোরআন খতম ও দোয়া মাহফিলে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারমানের উপদেষ্টা ড. মো. নূরুল আজহার শামীম, যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন খান, দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক মো. জহিরুল ইসলাম মিন্টু, জাতীয় মুক্তিযোদ্ধা পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ইসহাক ভুঁইয়া, যুগ্ম-দপ্তর সম্পাদক মাহমুদ আলম, যুগ্ম-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শাহজাহান কবির, কেন্দ্রীয় সদস্য-আলমগীর হোসেন, মিনি খান, মশিউর রহমানসহ পার্টির বিভিন্ন পর্যায়ের নেতারা।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন । আজই পাঠিয়ে দিন - write@sarabangla.in