আজ জন্মদিনে তাকে শুভেচ্ছা জানাতে কুনাল কাপুরের সাথে নিজের একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন হৃতিক রোশন। ছবিটি তাদের ছোট দিনগুলির যেখানে তারা একসাথে ঝুলতে দেখা গেছে।

পোস্টটি এখানে দেখুন: শুভ জন্মদিনের মানুষ। আমি অত্যন্ত আনন্দিত যে আমরা এই দুটি @ কেপোরক্কুনাল https://t.co/1A5VQe0hco&mdash এর মতো দেখতে পাচ্ছি না; হৃতিক রোশন (@ আই হৃতিক) 1603032131000
থ্রোব্যাক ছবিটি নিয়ে যাওয়ার জন্যও হৃতিক একটি হাস্যকর ক্যাপশন লিখেছিলেন। তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিনের মানুষ। আমি অত্যন্ত আনন্দিত যে আমরা এই দুটি @ কেপোরকুনাল'-এর মতো দেখতে পাচ্ছি না

নীল শার্ট, নীল জিন্স এবং একটি সাদা জ্যাকেট পরা Hত্বিককে বরাবরই ড্যাপার দেখাচ্ছে looks অন্যদিকে, কুনাল একটি বহু রঙের টি এবং শর্টসগুলিতে ডিপার দেখায়।
হৃতিক রোশন এবং কুনাল কাপুরের পরস্পরের প্রশংসা ও একে অপরের প্রতি ভালবাসা রয়েছে। যদিও ikত্বিক কুণালকে সম্মান দেখিয়েছেন, ততক্ষণে হৃতিক সবসময় শ্রদ্ধা করেছেন।

২০০ Kun সালে এম এফ হুসেন পরিচালিত মিনাক্সি: অ্যা টেল অফ থ্রি সিটির মাধ্যমে কুণাল তার আত্মপ্রকাশ করেছিলেন। এরপরে তিনি রঙ্গ দে বাসন্তি, লাগা চুনারি মে দাগ, ডন এবং আজা নাচলে প্রমুখের একাধিক অভিনীত ছবি করেছিলেন।
এদিকে, হৃতিক রোশনকে শেষবার টাইগার শ্রফ এবং বনি কাপুরের পাশাপাশি ‘যুদ্ধে’ দেখা গিয়েছিল। ছবিটি দর্শকদের এবং সমালোচকদের কাছ থেকে সমানভাবে ইতিবাচক পর্যালোচনা পেয়েছিল।
তিনি পরবর্তী সময়ে ফারাহ খানের ‘সত্তে পে সত্তা’ রিমেকে দেখা যাবে বলে জানা গেছে, যদিও নির্মাতারা ও অভিনেতাদের পক্ষ থেকে এখনও কোনও নিশ্চিতকরণ হয়নি।

Comments

comments