ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ দল ভালো খেললে তালি আর খারাপ খেললে গালি- এই ধারার চর্চা করেন অনেক সমর্থকই। তবে গালি নয়, খারাপ সময়েও সমর্থন চাইলেন তাসকিন আহমেদ।

দক্ষিণ আফ্রিকা সফরটা বাংলাদেশ দলের মতো তাসকিনের নিজেরও দুঃস্বপ্নের মতো কেটেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে যেমন খেলোয়াড়দের পারফরম্যান্সের সমালোচনা করেছেন, কেউ কেউ গালিও দিয়েছেন।

বুধবার বিপিএলের ম্যাচ শেষে গালি দেওয়া সেই সমর্থকদের উদ্দেশ্যে তাসকিন বললেন, ‘আমি তো তাসকিন আহমেদ, বাচ্চা ছেলে। শচীন টেন্ডুলকারের মতো লিজেন্ডেরও কত সিরিজ খারাপ গেছে। ওর কাছে তো আমি দুধভাত। একটা সিরিজ খারাপ হয়েছে, প্রতিটা সিরিজ ভালো খেলার চেষ্টা করব। শুধু আপনাদের দোয়া থাকলেই হবে। আর এই দুয়েকটা ম্যাচ খারাপ করলে এত গালাগালি না করে আরেকটু সাপোর্ট করলে আরো ভালো খেলতে পারব।’

বিপিএলে প্রথম ম্যাচে উইকেটশূন্য থাকলেও বুধবার দ্বিতীয় ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে দুর্দান্ত বোলিংয়ে ৩১ রানে ৩ উইকেট নিয়েছেন তাসকিন। চিটাগং ভাইকিংসকে জিতিয়ে তিনি নিজে হয়েছেন ম্যাচসেরা।

সারাবাংলা ডট কম ডট বিডি (সারাবাংলা লাইফস্টাইল) -এ প্রকাশিত সকল নিউজ বা লেখা বাংলাদেশের প্রকাশিত বিভিন্ন অনলাইন গনমাধ্যম হতে কপি করা। আমাদের লক্ষ্য সকল খবর আমাদের পাঠকদের কাছে পৌছে দেয়া। কোন লেখা বা খবর এর দায়ভার সারাবাংলা লাইফস্টাইল এর নয়। এই সংবাদ/লেখাটি কপি করা হয়েছে এখান হতে।

Comments

comments