কিয়ারা আদভানি এবং সিদ্ধার্থ মালহোত্রা যখন থেকে তাদের ডেটিংয়ের গুজব ইন্টারনেটে প্রকাশিত হয়েছিল তখন থেকেই শিরোনামে রীতিমতো রাজত্ব করে। তাদের সোশ্যাল মিডিয়া পিডিএ পর্যন্ত আরামদায়ক নৈশভোজনের তারিখগুলি উপভোগ করা থেকে ভক্তরা তাদের পক্ষে পর্যাপ্ত পরিমাণে পারেন না। সম্প্রতি, শেরশাহ প্রযোজক শব্বির বক্সওয়ালা গুজব প্রেমের বার্ডগুলির একটি ছবি শেয়ার করতে তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলটিতে নিয়েছিলেন।

সিদ্ধার্থ এবং কিয়ারা শিগগির শেরশাহে অভিনয় করবেন। ছবিতে তারা সকলেই হাসছিল। এটি চলচ্চিত্রের প্রস্তুতির জন্য তাদের একটি সভার পর থেকে from 'মারজাওয়ান' অভিনেতা তার ট্র্যাকসুটে হালকা সবুজ টি দিয়ে চমকপ্রদ দেখায়, অন্যদিকে, কায়ার গোলাপী স্লিং এবং কো-অর্ডার সেট শব্দের জন্য খুব সুন্দর।
তাদের ছবি এখানে দেখুন:

পোস্টটিকে শিরোনাম দেওয়া হয়েছিল, '' তারা 'শিেরশাহ' @ সিডমলহোত্রায় @ কিয়ারালিয়াআদ্বানী # ধর্মশাহ @ ধর্মমাভিস @ ক্যাসেন্ট''-তে বিক্রম বাত্রা ও ডিম্পল চিমার চরিত্রে একসঙ্গে আরাধ্য লাগছেন না।
নেহা ধুপিয়া চ্যাট শোতে, কায়ারা তার ডেটিংয়ের গুজব প্রকাশ করেছিল। অভিনেত্রী জানিয়েছেন যে তিনি সত্যই সেই স্ট্যাটাসটি পছন্দ করেন যা বলে, '' আমি বিবাহিত না হওয়া পর্যন্ত আমি অবিবাহিত ''। আদবানী আরও যোগ করেছেন যে তিনি বিবাহিত নন, সে কারণেই তিনি অবিবাহিত।

ছবিটি সম্পর্কে কথা বলতে গিয়ে, এটি পরম বীর চক্র পুরষ্কারী এবং সেনা অধিনায়ক বিক্রম বাত্রার জীবন যাত্রার সন্ধান করে। সিদ্ধার্থ দ্বৈত চরিত্রে অভিনয় করবেন, বতরা এবং তাঁর একই যমজ ভাই বিশাল হিসাবে; ডিম্পল চিমার চরিত্রে অভিনয় করেছেন কিয়ারা।

Comments

comments