শুক্রবার গভীর রাতে তার দল বাড়ির কাছে গুলিবিদ্ধ শোনার খবর পেয়ে কুল্লু জেলা পুলিশ মানালির কঙ্গনা রানাউতের বাড়িতে পৌঁছেছিল।

যদিও পুলিশের প্রাথমিক তদন্তে তাত্ক্ষণিকভাবে দুরাচরণের প্রমাণ পাওয়া যায়নি, কিন্তু স্পষ্ট বক্তব্য অভিনেত্রী বিশ্বাস করেন যে সুশান্ত সিং রাজপুত মামলায় তার সাম্প্রতিক বক্তব্যের প্রসঙ্গে তাকে ভয় দেখানোর বার্তা বলে বোঝানো হয়েছিল। পুলিশ, তারা পর্বটি তদন্ত করার সময় অভিনেতার বাসায় একটি দল মোতায়েন করেছে এবং দর্শনার্থীদের জন্য চেক শুরু করেছে।
“আমি রাত ১১.৩০ মিনিটে আমার শোবার ঘরে ছিলাম। আমাদের তিনটি তলা আছে। আমাদের একটি সীমানা প্রাচীর রয়েছে, যার পেছনে রয়েছে আপেল বাগান এবং একটি জলাশয়। আমি 11.30 টায় একটি ক্র্যাকারের মতো শব্দ শুনেছি। প্রথমদিকে, আমি ভেবেছিলাম এটি অবশ্যই একটি ক্র্যাকার হতে হবে। এবং তারপরে আর একটি শট ঘটল এবং আমি বন্দুকের মতো শোনার পরে আমি কিছুটা শঙ্কিত হয়ে গেলাম। এই মুহুর্তে, মানালিতে বা কোনও কিছুর কোনও পর্যটন মরসুম নেই, এই মুহুর্তে ক্র্যাকারদের সাথে বাইরে কেউ থাকবে না, "কঙ্গনা আমাদের জানান।

“তাই আমি তত্ক্ষণাত্ আমার সিকিউরিটি ইনচার্জকে ফোন করেছি। আর আমি তাকে জিজ্ঞাসা করলাম, কি হয়েছে? তিনি বলেছিলেন, এটি কিছু বাচ্চা বা এখানে কিছু হতে পারে, আমরা ঘুরে দেখব যে এটি ফাটা ফাটা বা অন্য কোনও শব্দ ছিল। এখন এই ব্যক্তি সম্ভবত কখনও বুলেট শব্দ শুনতে পায় নি, কিন্তু আমি পেয়েছি। সে ভেবেছিল এটির কিছুটা দুষ্টামির সাথে কিছু করার আছে। সুতরাং তারা প্রায় ঘুরে, কিন্তু সেখানে কেউ ছিল না। এখন আমরা পাঁচ জন এবং এই সমস্ত লোক এখানে আমার সাথে ছিল – তারা সকলেই অনুভব করেছিল এটি একটি গুলির শব্দ noise এবং এই এক ক্র্যাকার ধরণের শব্দ নেই। তাই আমরা পুলিশকে ডেকেছিলাম। "

তাঁর মানালি বাড়িতে কঙ্গনা রানাউতের একটি ফাইল ছবি
পুলিশ কী পেল?
“তারা বলেছিল যে বাগানে কেউ বাট গুলি করার চেষ্টা করছে, কারণ বাদুড়, তারা আপেলকে ক্ষতিগ্রস্থ করে। সুতরাং এটি একটি শট ধরনের হতে পারে। সুতরাং আমরা যে সন্দেহের সুবিধা দিয়েছে। এবং তারপরে আজ সকালে আমরা কাছের অঞ্চলগুলি থেকে বাগানের মালিকদের ডেকে তাদের জিজ্ঞাসা করেছি তারা যদি এখানে আমার বাড়ির কাছাকাছি এসেছিল, এবং তারা রাত ১১.৩০ এ কোন গুলি চালিয়েছিল? এবং তারা বলেছে না, তারা এ জাতীয় কোনও কার্যকলাপ করেনি। এবং আমার কর্মীরা আমাকে বলেছে যে এত বছরের মধ্যে আমরা কখনও মানুষকে ব্যাট বা এ জাতীয় কোনও কিছুতেই আপেল বাগানে গুলি চালাতে দেখিনি, নিশ্চিতভাবেই। এবং বিশেষত মধ্যরাতে নয়। সুতরাং আমরা ঠিক সিদ্ধান্তে আসছি। আসুন দেখুন কি এটি ছিল এবং যদি এটি আবার পুনরুক্ত করা হয়। আমি বুলেটের শব্দ শুনেছি এবং আমি মনে করি এটি অবশ্যই একটি গুলি ছিল, খুব ইচ্ছাকৃতভাবে দু'বার গুলি চালানো হয়েছিল, দু'টি শট তাদের মধ্যে প্রায় আট সেকেন্ডের ব্যবধানে। এবং এটা ঠিক আমার ঘরের বিপরীতে ছিল। সুতরাং দেখে মনে হচ্ছে কেউ বাউন্ডারি দেওয়ালের পিছনে ছিল, সেখানে একটি জঙ্গল এবং জলের বডি রয়েছে ”
তবে তার বাড়ির কাছাকাছি বাতাসে গুলি চালানো কী উদ্দেশ্যে কাজ করবে?
“আমি তা অনুভব করি, আপনি জানেন, কারণ আমি যারা তাদের জন্য পরিচিত তাদের উপর একটি রাজনৈতিক মন্তব্য করেছি
goondagardi। সুতরাং এটি আমার জন্য একটি স্বল্প সময়ের উদ্বেগজনক কল হতে পারে যে ঠিক আছে, আপনি জানেন, আমাদের সম্পর্কে এমন কথা বলবেন না বা এরকম কিছু… আমার কাছে এরকম মনে হয়, কারণ এই জাতীয় কার্যকলাপ এখানে আগে কখনও ঘটেনি। আমার সাক্ষী রয়েছে যারা আমার সাথে শুনেছেন ”
“আমি মনে করি না যে এটি একটি স্থানীয় অস্ত্র, তারা কী ব্যবহার করে, 22 because কারণ আমার বাবা'রও একটি রাইফেল ছিল এবং আমি প্রায়শই শুনেছি, বড় হয়ে। এটি যে শব্দ ছিল না। আমি মনে করি কিছু স্থানীয় লোককে আমার জায়গার কাছাকাছি আসতে ভাড়া করা হয়েছে, আপনি জানেন, কাউকে এখানে সাত-আট হাজার টাকা প্রদান করা এবং তাদেরকে এই জাতীয় কিছু অর্পণ করা কঠিন নয়। আমি মুখ্যমন্ত্রীর পুত্রকে যেদিন ডেকেছিলাম সেদিন একটি বিবৃতি দেওয়ার জন্য এটি করার জন্য – আমি মনে করি এটি কাকতালীয় ঘটনা নয়। লোকেরা আমাকে বলছে যে তারা এখন মুম্বইয়ে আপনার জীবনকে দুর্বিষহ করে তুলবে। ঠিক আছে, আমাকে মুম্বাইতে থাকতে হবে না, তারা এখানে এটিও করছে। খোলা আছে?
এ দেশে গুন্ডাগর্দি? এভাবেই সুশান্তকে ভয় পেয়েছিল। তবে আমি প্রশ্ন করা চালিয়ে যাব, '
তার বাবা-মাও কি তার সাথে আছেন?
“না, আমার বাবা-মা মান্ডিতে আছেন, যেখানে তারা থাকেন। তবে পরিবারে এতটা চাপ রয়েছে যার কারণ, গত কয়েকদিন যা ঘটেছিল তা থেকেই। আমি অনেক হুমকি পেয়েছি। আমার বৃদ্ধ বয়স্ক বাবা-মায়েদের পরিচালনা করা আমার পক্ষে খুব কঠিন হয়ে পড়েছে, তারা আমাকে চাপ না দিয়ে কিছু না বলে চাপ দেন। তারা সারা রাত ঘুমায় নি। তারা এখন মান্ডি থেকে মান্ডিতে আসবেন। ”
পুলিশ কী করেছে?
"তারা এখানে লোক রেখে গেছে এবং তারা বলছে যে তারা যে সমস্ত যানবাহন আসবে তা পরীক্ষা করবে।"
তাদের পক্ষ থেকে, পুলিশ, তদন্ত চলাকালীন, এখনও পর্যন্ত বাজে খেলার বিষয়টি নিশ্চিত করেনি। এসপি, কুল্লু, গৌরব সিংহ আমাদের বলেছিলেন যে “একজন ডিএসপি র‌্যাঙ্ক আধিকারিকের নেতৃত্বে একটি দল তত্ক্ষণাত্ ঘটনাস্থলে পৌঁছেছিল। প্রথম দিকের মতো কংক্রিটের মতো কিছুই প্রকাশিত হয়নি, এটি জমিদার বা খামার রক্ষাকারী দ্বারা সৃষ্ট বিপথগামী শব্দের একটি ঘটনা বলে মনে হয়, যারা বনের পশুপাখি থেকে তাদের বাগান এবং খামারগুলি রক্ষা করার জন্য রাত জেগে থাকে। এলাকায় প্রচুর খামার রয়েছে। এছাড়াও, ফরেনসিক বিশেষজ্ঞরা এই দলের সাথে ছিলেন, তবে কোনও রাসায়নিক চিহ্ন, বুলেট খালি বা কার্তুজ উদ্ধার হয়নি। " পুলিশ দৈনিক ডায়েরি রেজিস্টারে কঙ্গনার বাসভবনে পুরুষদের নিয়োগের বাইরে পর্বটি নথিভুক্ত করেছে। “আমরা অন্যান্য বাসিন্দাদের জবানবন্দি রেকর্ড করেছি, তথ্যের সত্যতা প্রমাণ করতে। এ দিকে পুলিশ নজরদারি রাখতে নির্দেশনা দেওয়া হয়েছে, ”এসপি বলেছেন।
তিনজন কনস্টেবলকে রাতভর কঙ্গনার বাসায় রাখা হয়েছিল এবং এ বিষয়ে বিস্তারিত তদন্ত এলাকা পুলিশ শুরু করেছে। মানালি থানার এসএইচও সন্দীপ পাঠানিয়া জানায়, “রাতে মোতায়েনের ঘটনা ঘটে। তবে এখন প্রাথমিক তদন্তের পরে ওই এলাকার টহল কর্মীদের সতর্ক থাকার নির্দেশ দেওয়া হয়েছে। এলাকার বীট কর্মীরা নিয়মিত পরিস্থিতিতে পরিস্থিতি পর্যবেক্ষণ করবেন। তারা নিয়মিত বিরতিতে কঙ্গনার কর্মীদের সাথে সমন্বয় করবে। " সব বাগানের মালিকদের সম্পর্কে কঙ্গনার এই বক্তব্যের জবাবে জবাবদিহি করে যে তাদের মধ্যে কেউই গতরাতে এ জাতীয় কোনও ঝামেলা সৃষ্টি করেনি, এসএইচও বলেছে যে পুলিশ ইতিমধ্যে অনেক লোকের বক্তব্য লক্ষ করেছে এবং আরও কিছু লোককে আজ জিজ্ঞাসাবাদ করা হবে বলেও মন্তব্য করেছেন।
পুলিশ সূত্র জানায়, মামলার আপডেটগুলি মুখ্যমন্ত্রীর কার্যালয়ে প্রেরণ করা হচ্ছে।
– অঙ্কুর বাতরা থেকে ইনপুট সহ

Comments

comments