বলিউড অভিনেত্রী নীনা গুপ্তা এবং কাল্কি কোচলিন সকলেই প্রথমবারের মতো ‘গোল্ডফিশ’ শিরোনামে ব্রিটিশ-আমেরিকান প্রকল্পে স্ক্রিন স্পেস ভাগ করতে প্রস্তুত। দু'জন তারা বড় সংবাদ ভাগ করে নেওয়ার জন্য তাদের নিজ নিজ ইনস্টাগ্রাম হ্যান্ডলগুলিতে নিয়ে যান। কাল্কি লিখেছেন, "গোল্ডফিশ সম্পর্কে আমি খুব উচ্ছ্বসিত! … আমি যে অভিনেতার সাথে আমি গভীরভাবে প্রশংসা করি তার সাথে কাজ করতে পেরে আনন্দিত – নীনা গুপ্ত – আমাদের প্রথম আন্তর্জাতিক প্রকল্পে একসাথে! শ্যুটটি কিকস্টার্ট করার জন্য অপেক্ষা করতে পারে না # গোল্ড ফিশ # পুশণক্রিপলানি # অমিতস্যাক্সেনা # পূজাচৌহান "

অন্যদিকে নীনা বলেছিলেন, “গোল্ডফিশে নিয়ে তাই উচ্ছ্বসিত! খুব প্রতিভাবান কালকি কোচলিনের সাথে আমাদের প্রথম আন্তর্জাতিক প্রকল্পে একসঙ্গে কাজ করতে পেরে রোমাঞ্চিত! শ্যুটটি কিকস্টার্ট করার জন্য অপেক্ষা করতে পারে না # গোল্ড ফিশ # পুশণক্রিপলানি # অমিতস্যাক্সেনা # পূজাচৌহান "

একটি নিউজ পোর্টালের খবরে বলা হয়েছে, পরিচালক পুশন কৃপালানী নীনা এবং কাল্কিকে মাথায় রেখে স্ক্রিপ্ট তৈরি করেছিলেন। গল্পটি কোচলিনের চরিত্রের চারপাশে ঘুরে বেড়ায় যিনি তার বিচ্ছিন্ন মায়ের বাড়িতে ফিরে আসেন, যিনি স্মৃতিচারণের প্রাথমিক চিহ্ন দেখিয়ে চলেছেন। স্মৃতি, মানসিক স্বাস্থ্য এবং পরিচয়ের গল্পে এই দুই মহিলা তাদের সম্পর্কটি নতুন করে আবিষ্কার করেন।

Comments

comments