রণবীর কাপুর, iddদ্ধিমা কাপুর সাহনি এবং নীতু কাপুর যখন তার মা সনি রাজদানের জন্মদিন উদযাপন করতে আলিয়া ভট্টের বাসায় পৌঁছেছিলেন তখন তারা স্তব্ধ হয়ে পড়েছিলেন।

সম্প্রতি, আলিয়া তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলটি নিয়ে মায়ের শুভতম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিল। তিনি জন্মদিনের বাশ থেকে একটি চমকপ্রদ ছবি ভাগ করেছেন। পোস্টটির শিরোনাম ছিল, '' তারা বলেছে – আপনি যখন আপনার মাকে দেখছেন তখন আপনি যে শুদ্ধতম ভালোবাসার সন্ধান করছেন তা আপনি জানেন।
শুভ জন্মদিন মা .. আমি আপনাকে অনেক ভালবাসি 💗 ''।

অফ-শোল্ডার পোশাকে আলিয়া চমত্কার লাগছিল। সোনী সাদা পোশাক বেছে নিয়েছিল। শাহিন বাশের কয়েকটি ছবিও শেয়ার করেছেন। তিনি আলিয়ার সাথে একটি ছবি পোস্ট করেছিলেন এবং লিখেছেন, '' আমরা কিছুক্ষণের জন্য একসঙ্গে সেলফি পোস্ট করি নি তবে আপনাকে আপডেট রাখতে আমরা এখনও খুব সুন্দর। '
Iddদ্ধিমা নিতু, সনি, আলিয়া, সামারা সাহনি, রণবীর এবং শাহিনের সমন্বয়ে একটি গ্রুপ সেলফি শেয়ার করেছেন।
তাদের ছবি এখানে দেখুন:

আলিয়ার বোন তার মাকে শুভেচ্ছা জানাতে একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন। পোস্টটির শিরোনামে বলা হয়েছে, '' মা হ'ল আমাদের সবচেয়ে সত্য বন্ধু, যখন আমাদের উপর প্রচণ্ড আঘাত হঠাৎ করে পড়ে এবং হঠাৎ করে পড়ে; যখন প্রতিকূলতা সমৃদ্ধির জায়গা নেয়; বন্ধুরা যখন আমাদের ছেড়ে চলে যায়; যখন আমাদের চারপাশে সমস্যা আরও ঘন হয়, তখনও তিনি আমাদের সাথে আঁকড়ে থাকবেন এবং অন্ধকারের মেঘকে বিচ্ছিন্ন করার জন্য তাঁর প্রজ্ঞা এবং পরামর্শের দ্বারা চেষ্টা করবেন এবং আমাদের হৃদয়ে শান্তি ফিরিয়ে আনবেন।
– ওয়াশিংটন ইরিভিং
আমাদের পরিবারের নৈতিক, সংবেদনশীল এবং ভৌগলিক কেন্দ্রকে জন্মদিনের শুভেচ্ছা।
আমি তোমায় ভালোবাসি.''

Comments

comments