সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলার তদন্তকালে বলিউডে মাদকদ্রব্য পদার্থের ব্যবহারের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো ব্যাপক তদন্ত শুরু করেছে। বুধবার, এনসিবি জানিয়েছে যে ওষুধ সম্পর্কিত একটি মামলায় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে।

আজ তদন্তকারী সংস্থার সূত্র নিশ্চিত করেছে, "দীপিকা পাডুকোন সমনকে স্বীকার করেছেন এবং শনিবার তদন্তে যোগ দেওয়ার জন্য জমা দিয়েছেন।"
টাইমস নাউ-এর প্রতিবেদনে বলা হয়েছে যে শুক্রবার অভিনেত্রী রাকুল প্রীত সিং এবং দীপিকার পরিচালক ম্যানেজার করিশমা প্রকাশকে জিজ্ঞাসা করা হবে। এই অভিনেত্রী গোয়া থেকে মুম্বই যাচ্ছেন, যেখানে তিনি পরিচালক শাকুন বাত্রার সাথে তাঁর ছবির শুটিং করছিলেন। জানা গেছে, তাঁর সঙ্গে তাঁর স্বামী রণভীর সিং, ম্যানেজার এবং তাঁর আইনী দলের তিন সদস্য রয়েছেন। তার প্রচারিত আগমনের আগে মুম্বই পুলিশকে অতিরিক্ত সুরক্ষা মোতায়েন করতে বলা হয়েছিল।
# ওয়াচ দীপিকা পাডুকোন রানার সিংয়ের সাথে গোয়া বিমানবন্দরে পৌঁছেছেন, এনজিবি অনুসারে পাড়ুকোন সাব… https://t.co/lfAh20eYw9— এএনআই (@ এএনআই) 1600957618000
# দীপিকাপাদুকোন এবং # রণবীরসিংহ আজ গোয়া বিমানবন্দরে চড়লেন। https://t.co/ef4x1hgL2m— ফিল্মফেয়ার (@ ফিল্মফেয়ার) 1600958654000

Comments

comments