ছবি: মালাইকা অরোরা তার ওয়ার্কআউট সেশনের পোস্টে ক্লিক করার সাথে একটি অল কালো বর্ণের খেলা করছে হিন্দি মুভি সংবাদ

মালাইকা অরোরা সম্প্রতি তার জিমের বাইরে তার ওয়ার্কআউট সেশন পোস্ট করেছেন। অভিনেত্রীর ছবিগুলি কোনও সময়েই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তিনি একজন ফিটনেস উত্সাহী এবং তিনি যখনই শহরে থাকেন তখন এটি জিম থেকে ঘামতে পছন্দ করে। ঠিক তার ওয়ার্কআউট ছবি এবং ভিডিওগুলির মতোই, তার জিমটি দেখে ইন্টারনেটে গুঞ্জন তৈরি করে।

এই ছবিগুলিতে, স্টারটি কালো ফুল-হাতা শীর্ষে স্পোর্ট করেছে। তিনি ম্যাচিং শর্টস দিয়ে এটি তৈরি করেছেন। তিনি কালো ক্রীড়া জুতা দিয়ে চেহারা শেষ। তার চুল ঝরঝরে বাঁধা ছিল। অভিনেত্রী গেট থেকে বেরিয়ে আসার সাথে সাথে সমস্ত শাটারব্যাগের জন্য হাসি পেয়েছিলেন। নিজের গাড়ির ভিতরে বসতে গিয়ে তিনি পাপারাজ্জি দুলিয়েছিলেন।
তার ফটো এখানে দেখুন:

অভিনেত্রী প্রায়শই 'টু স্টেটস' অভিনেতা অর্জুন কাপুরের সাথে সম্পর্কের জন্য শিরোনাম করেন। থ্যাঙ্কসগিভিং-এ, তিনি তার জীবনের সমস্ত মনোরম লোকদের জন্য একটি বিশেষ পোস্ট ভাগ করেছেন। তিনি লিখেছেন, '' আমাদের চিকিত্সক এবং স্বাস্থ্যসেবা কর্মীদের অক্লান্ত পরিশ্রমের জন্য ধন্যবাদ, আমাদের পরিবার ও বন্ধুবান্ধব যারা এই পরীক্ষার সময়ে পাথরের মতো আমাদের পাশে দাঁড়িয়েছিল, আমাদের কৃষকদের ধন্যবাদ যারা আমাদের টেবিলে খাবার খেয়েছে তা নিশ্চিত করেছেন … এবং আরো অনেক অনেক. কেবল একবার আপনি এটি সম্পর্কে চিন্তাভাবনা শুরু করলে, আপনি কি বুঝতে পারবেন যে ২০২০ অসহনীয় বছর হওয়া সত্ত্বেও, প্রচুর পরিমাণে গুরুত্বপূর্ণ উপাদান ছিল যা এটি আমাদের জন্য সহনীয়ের চেয়ে আরও বেশি শক্তিশালী করে তুলেছিল … তারা আমাদের এটিকে বাঁচতে সহায়তা করেছিল। এবং এটিই গুরুত্বপূর্ণ। সবাইকে ধন্যবাদ জানাই ''।

এদিকে, কাজের ফ্রন্টে, মালাইকা একটি টেলিভিশন রিয়েলিটি শোয়ের বিচারকদের প্যানেলে রয়েছেন।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *