বোন অমৃতা অরোরা লাদাক এবং তার পরিবারের সাথে তাঁর গোয়া অবকাশ থেকে মুম্বই ফিরে আসার সময় মালাইকা অরোরা আজ শুরুর দিকে বিমানবন্দরে এসেছিলেন। ডিভাটি সমস্ত আরামদায়ক এবং চটকদার দেখায় পাপারাজ্জি ছড়িয়ে পড়েছিল।

সাদা সাদা রঙের ফসলে স্যুটশার্টে পরানো একজোড়া স্বাচ্ছন্দ্য কালো ট্রাউজারের সাথে মালাইকা বরাবরের মতো চটকদার দেখাচ্ছে। চুলকে বানে বেঁধে তিনি নিজের মেকআপটি ন্যূনতম রাখেন। তিনি ধূসর মুখোশ দিয়ে তার নৈমিত্তিক চেহারাটি সম্পূর্ণ করেছেন।
এখানে ছবিগুলি দেখুন: অমিতা অরোরা গত সপ্তাহে তাঁর বহনকারী বাড়িতে গোয়ায় স্থানান্তরিত হয়েছে বলে জানা গেছে। মালাইকা এবং তার ছেলে আরহান তাদেরকে অবাক করে দেখার জন্য গোয়ায় যাত্রা করলেন এবং কিছুটা সময় কাটালেন।

মালাইকা এবং তাঁর সুউচ্চ অর্জুন কাপুরের সাথে সিওভিড -১৯ এর জন্য ইতিবাচক পরীক্ষা করেছিলেন। তবে অভিনেত্রী সাফল্যের সাথে সেরে উঠলেন। ডিভা তার ফিটনেস শাসন ব্যবস্থায় ফিরে আসে না তবে কাজ আবার শুরু করেছে।
মালাইকা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় যেখানে তাকে প্রায়শই তার প্রিয়জনের সাথে নিজের ভক্তদের সাথে নিজের ছবি এবং ভিডিওগুলি ভাগ করতে দেখা যায় এবং তাদের কাছে যথেষ্ট সুন্দর অভিনেত্রী থাকতে পারে না have

Comments

comments