জামালপুরে ”মুক্তি” হত্যা মামলা আসামির ফাঁসির দাবিতে বিক্ষোভ

 
প্রকাশিত: 07/10/2021 at 6:36 pm

রকিব হাসান নয়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুর সদর উপজেলার স্কুল ছাত্রী মারিয়া জান্নাত মুক্তির (১৫) হত্যা মামলার মিরাজকে ফাঁসির দাবিতে বিক্ষোভ করেছে স্বজনসহ স্থানীয়রা।

শনিবার(১০জুলাই) বিকেলে সদর উপজেলা চর মল্লিকপুর এলাকায় নিহত মুক্তির পরিবার ও এলাকাবাসীর উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে ফজল মুন্সি,সম্রাট কামাল,আমিনুর,আলমগীর প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, অভিযুক্ত মিরাজ যে ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে তা ক্ষমার অযোগ্য অপরাধ। সে প্রথমে ধর্ষণ করে তার পরে হত্যা করে। মিরাজকে ফাঁসি দিয়ে দেশ একটা দৃষ্টান্তমুলক উদাহরণ সৃষ্টি করুক। যাতে করে দেশে এই রকম ঘটনার পুনরাবৃত্তি না হয়।

প্রসঙ্গত,নিহত মুক্তি ও মিরাজের বাড়ি পাশাপাশি এলাকায়। নিহত মুক্তি চান্দের হাওড়া আলিমুদ্দিন উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী তার সহপাঠী পাশ্ববর্তী সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের চর হরিপুর গ্রামের মিরাজ দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিলো।

গত রবিবার মিরাজ তার বোনের বাড়ীতে বেড়াতে আসে। ওই দিন রাতে মুক্তি প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ি থেকে বাইরে বের হলে মিরাজ ও তার সহযোগীরা তাকে ধরে নিয়ে হত্যা করে বাড়ির পাশে একটি মক্তব্যে মুক্তির লাশ ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। এঘটনায় মুক্তির মা পারভীন আক্তার বাদি হয়ে মিরাজসহ ৭ জনকে আসামী করে জামালপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন । আজই পাঠিয়ে দিন - write@sarabangla.in