ঢাকাই জামদানিতেই কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেট মাতালেন বাংলাদেশি অভিনেত্রী!

 
প্রকাশিত: 07/10/2021 at 8:40 pm

কান চলচ্চিত্র (Cannes Film Festival) উৎসব শুরু হলেই সিনেপ্রেমীদের মধ্যে কৌতুহল শুরু হয়ে যায় রেডকার্পেটে কোন নায়িকা কী পরলেন। এ ব্যাপারে অবশ্য বলিউড থেকে এগিয়ে থাকেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সোনম কাপুর (Sonam Kapoor), কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut), ঐশ্বর্য রাই বচ্চন (Aishwariya Rai Bachchan)। তবে এবার বলিউড কোনও সুন্দরী নয়, বরং কান চলচ্চিত্র উৎসবের সব ক্যামেরার চোখ গিয়ে ঠেকল বাংলাদেশি অভিনেত্রী আজমেরি হকের দিকেই। রেড কার্পেটে আজমেরি হক (Azmeri Haque Badhon) এন্ট্রি নিতেই চোখ ঝলসে গেল ক্যামেরার ঝলকানিতে। সবাই যেন মন্ত্রমুগ্ধ হয়ে দেখতে লাগল আজমেরিকে। কেন দেখবেন না বলুন তো? বাংলাদেশের জনপ্রিয় ঢাকাই জামদানি পরে আজমেরির রূপের চমক যেন ছিটকে পড়ছিল গোটা রেড কার্পেটে।

অভিনেত্রী আজমেরি হালকা আরঙ্গ নামের এক ব্যান্ডের মসলিন জামদানি শাড়ি পরেছিলেন। হালকা রঙের শাড়িতে দারুণ সুতোর কাজ নজক কেড়েছিল সবার। তবে শুধু শাড়ি নয়, আজমেরির ব্লাউজও ছিল নজরকাড়া। ব্লাউজে ব্যবহার হওয়া রঙিন পাথর যেন সাজকে সম্পুর্ণ করে তুলেছিল। সঙ্গে চোখে ঘন কাজল আজমেরিকে আরও সুন্দরী করে তুলেছিল। আজমেরির এই ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই নেটিজেনরা একেবারে মুগ্ধ!

১০ দিনে ওপার বাংলায় ৭১১ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

রেহানা মারিয়াম নূর নামের একটি বাংলাদেশের ছবি এবারের কান চলচ্চিত্র জায়গা করে নিয়েছে। এই প্রথম বাংলাদেশের কোনও ছবি সুযোগ পেয়েছে কান উৎসবে। আর এই ছবিতেই মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন আজমেরি হক। শুধু পোশাকই নয়, আজমেরির এই ছবিও দারুণ প্রশংসিত কান চলচ্চিত্র উৎসবে।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন । আজই পাঠিয়ে দিন - write@sarabangla.in