COVID-19 মহামারীর কারণে স্ত্রী দীপিকা পাডুকোনকে নিয়ে কয়েক মাস বিচ্ছিন্ন হয়ে সম্প্রতি কাজ শুরু করেছেন রণভীর সিং, আজ তাঁর থ্রোব্যাক সেলফি শেয়ার করার জন্য সোশ্যাল মিডিয়ায় গিয়েছিলেন। ছবিগুলিতে, সুদর্শন কান্ডকে মজাদার পটভূমির সংগীত দ্বারা समर्थित তার সানগ্লাসের শীতল সংগ্রহকে খেলাধুলা করতে দেখা যেতে পারে। একের মধ্যে তিনি একটি অল-ব্ল্যাক অফ-ডিউটি ​​পোশাক উপহার দিয়েছিলেন, অন্যদিকে তাঁকে তাঁর ‘বাজিরাও মস্তানি’ অবতারে দেখা গিয়েছিল। সব মিলিয়ে বলা নিরাপদ যে তিনি তার সমস্ত পোস্টে খালি দেখেন।

এখানে ফটো দেখুন:

সম্প্রতি, রণভীর দীপিকার সাথে মুম্বই বিমানবন্দরে ঝাঁপিয়ে পড়েছিলেন কারণ আড়ম্বরপূর্ণ দম্পতি তাদের বেঙ্গালুরু ভ্রমণ থেকে ফিরে আসছিলেন যেখানে তারা দীপিকার পরিবারের সাথে দেখা করেছিলেন। দু'জনেই সাদা স্নিকারের সাথে ফ্লেয়ারড ডেনিম প্যান্ট এবং কালো টি-শার্টে দু'জনেই জুড়ছিলেন বলে তাদের ওওটিডি যথেষ্ট গুঞ্জন দেয়। দীপিকা যখন মুখোশ পরেছিলেন তখন রণভীর কিছুটা এগিয়ে গিয়ে একটি বর্ণিত মুখের কভারটি বেছে নিয়েছিলেন। তাদের উভয় মুখোশটি তাদের কোমর ব্যাগ সহ কালো ছিল।

এদিকে, কর্মসূচির খবরে বলা হয়েছে, রণভীর তার বাণিজ্যিক প্রতিশ্রুতি আবদ্ধ করতে প্রস্তুত যা লকডাউনের কারণে বিলম্বিত হয়েছিল। তিনি কবির খান পরিচালিত তাঁর ক্রীড়া নাটক ‘83’ সম্পর্কিত হওয়ার অপেক্ষায় রয়েছেন যেখানে তাকে দীপিকার সঙ্গে দেখা যাবে।

Comments

comments