মাধুরী দীক্ষিতের ভারত জুড়ে ভক্তরা স্তম্ভিত হয়েছিলেন, যখন অভিনেত্রী তার বিখ্যাত কেরিয়ারটি পিছনে ফেলে এবং তার স্বামী ডঃ শ্রীরাম নেনেকে বিয়ের পরে মার্কিন যুক্তরাষ্ট্রে চলে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন। অভিনেত্রী প্রকাশ করেছিলেন যে তিনি বেশ কিছু সময়ের জন্য কেবল একজন গৃহিনী হিসাবে উপভোগ করেছেন, তার প্রিয়তম স্বামীর জন্য রান্না করেছেন।

তার চ্যাট শোতে সিমি গারওয়ালের সাথে একটি থ্রোব্যাক সাক্ষাত্কারে, মাধুরী প্রকাশ করেছিলেন যে তিনি কিছু সময়ের জন্য গৃহিনী হয়ে উপভোগ করেছেন। তিনি আরও যোগ করেছেন যে তিনি সকালে খুব সকালে উঠে যখন শ্রীরামের কার্ডিওভাসকুলার শল্যচিকিত্সার জন্য প্রাতঃরাশ রান্না করতেন। তিনি কাজ করতে যাওয়ার পরে, তিনি আবার কিছু সময়ের জন্য ঘুমাতে ফিরে যেতেন। তার মতে, তিনি প্রতি মিনিটে এটি রক্ষা করেছিলেন।

মাধুরী মার্কিন যুক্তরাষ্ট্রে ডাঃ নেনের সাথে দেখা করেছিলেন এবং তাদের প্রথম সাক্ষাতের সময় একটি পর্বত সাইকেল চালাতে গিয়েছিলেন বলে জানা গেছে। ডঃ নেনে যেমন তার কাজের খুব বেশি কিছু দেখেন নি বা তাদের বিয়েতে কোনও বলিউড সেলিব্রিটিকে চিনতে পারেন নি, অমিতাভ বচ্চন বাদে শ্বাশুড়ী তাকে তার কয়েকটি ছবি দেখার জন্য চেষ্টা করেছিলেন, তবে তা বৃথা যায়নি।
তিনি তার প্রেমে পড়ার কারণটি প্রকাশ করেছিলেন। তার মতে, আপনি যখন কোনও সঙ্গীর সাথে দেখা করেন আপনি সর্বদা কিছু সাদৃশ্য খুঁজে পান। তিনি তার সম্পর্কে যা আবিষ্কার করেছিলেন তা হ'ল তিনি কিছু করার জন্য তার উপায় থেকে দূরে চলে যাবেন।
সুন্দরী দম্পতি আজ দুই পুত্র- অরিন এবং রায়ানের গর্বিত বাবা parents

Comments

comments