সকাল থেকেই, বি-টাউন সেলিব্রিটিরা তাদের সোশ্যাল মিডিয়াতে দশেরার শুভ উপলক্ষে ভক্তদের শুভেচ্ছা জানাতে নেমেছে। উষ্ণ শুভেচ্ছার সাথে তারা নৃতাত্ত্বিক পোশাকে ছবিগুলি ভাগ করে নিচ্ছেন। সম্প্রতি নিজের কিছু অত্যাশ্চর্য ছবি শেয়ার করতে সারা আলি খান তার ইনস্টাগ্রাম হ্যান্ডলে নিয়েছিলেন।

একটি মুদ্রিত সাদা এবং নীল রঙের পোশাক পরে Saraাকা, সারা ছবি দেখতে দেখতে বেশ সুন্দর দেখাচ্ছে। পোস্টটির শিরোনাম ছিল, '' দশহরের হার্দিক শুভকামনা 🙏🏻 🙏🏻
# সুখী # দুশেরা 🤗☀️
সবাইকে সুখ, সমৃদ্ধি এবং সাফল্য কামনা করছি! P # ইতিবাচক
।: @ হরজিটসফোটোগ্রাফি ''। তার চেহারা সম্পর্কে বলতে গিয়ে, তিনি ন্যূনতম মেকআপের বিকল্প বেছে নিয়েছিলেন। তিনি হালকা কোহলড চোখ এবং চকচকে ঠোঁটের সাথে ফটোগুলিতে খুব সুন্দর লাগছিল।
এখানে তার পোস্ট দেখুন:

অনুষ্কা শর্মা, অজয় ​​দেবগন, অভিষেক বচ্চন, কাজল, প্রিয়াঙ্কা চোপড়া, কাজল, অনন্যা পান্ডে, সিদ্ধার্থ মালহোত্রাসহ বলিউড তারকারা সোশ্যাল মিডিয়ায় তাদের ভক্তদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।
এদিকে, কাজের ফ্রন্টে, বরুণ ধাওয়ানের সাথে একটি ছবিতে আরও দেখা যাবে তাকে। ডেভিড ধাওয়ান পরিচালিত এটি ওটিটি প্ল্যাটফর্মে প্রকাশ করা হবে। তিনি অক্ষয় কুমার ও ধনুশ ছবিতেও অভিনয় করবেন। আনন্দ এল রাই পরিচালিত ছবিটির নাম 'আটরঙ্গি রে'।

Comments

comments