দিশা পাটানি হলেন সোশ্যাল মিডিয়ায় অন্যতম জনপ্রিয় অভিনেত্রী, যিনি প্রচুর ফ্যান ফলো করে উপভোগ করেন। একজন উত্সাহী সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী, প্রতিভাবান অভিনেত্রীও নিশ্চিত করেন যে তার ভক্তদের বিনোদন দেওয়া হয়েছে তাই ব্যর্থতা ছাড়াই পোস্টগুলি ভাগ করেই রাখুন।

তিনি সম্প্রতি একটি অত্যাশ্চর্য সেলফি শেয়ার করতে ইনস্টাগ্রামে নিয়েছিলেন তবে যা সবার মনোযোগ আকর্ষণ করেছিল তা হ'ল নিখুঁত মেকআপ যা পোস্টে আরও অলফ যোগ করেছে। এখানে তার পোস্ট দেখুন:

দিশা, যিনি লকডাউন শুরু হওয়ার পর থেকে গতকাল মুম্বাইয়ে তাঁর গুজব প্রেমিক টাইগার শ্রফ এবং তার পরিবারের সাথে থাকছিলেন বলে জানা গেছে, পাপারাজ্জি তাকে ক্লিনিকের বাইরে ছিনিয়ে নিয়েছিলেন।

মন্ত্রমুগ্ধকারী ডিভা তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত 'মালাং' ছবিতে তার দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করতে পেরেছিল যা দারুণ হিট হয়েছিল। ছবিটি এতটাই হিট হয়েছিল যে চিত্রনায়ক মোহিত সুরিও লকডাউনের মাঝেও এই প্রকল্পের সিক্যুয়ালে কাজ শুরু করেছেন।
এদিকে, দিশার Eidদে মুক্তি পাওয়া 'রাধে: তোমার মোস্ট ওয়ান্টেড ভাই' যা সালমান খান অভিনীত প্রধান চরিত্রে অভিনয় করেছিল লকডাউনের কারণে পিছিয়ে দেওয়া হয়েছে। তা ছাড়া দিশার কিটিতে 'কেটিনা'ও রয়েছে।

Comments

comments