দিশা পাটানি তার ওয়ার্কআউট ভিডিওগুলি দিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ফিটনেস অনুপ্রেরণা প্রকাশ করছেন। ভক্তরা তার জিম ক্লিপগুলিতে মুগ্ধ হয়ে যাওয়ার পরে, দিশা একটি ভিডিও পোস্ট করেছিলেন যেখানে তিনি উড়ন্ত কিকটি পেরেকছিলেন। তার প্রতারণার দিন পরে তিনি স্টান্টটি চেষ্টা করেছিলেন এবং দিশা এই পদক্ষেপটি পেরেক করে সন্তুষ্ট বলে মনে হয়েছিল।

অভিনেত্রী স্টাইলিশ কালো অ্যাথলিজারে পরিহিত ছিলেন যখন হিট বিটিএস নম্বর ‘এমআইসি ড্রপ’ ব্যাকগ্রাউন্ডে খেলছিল। টাইগার শ্রফ এই ভিডিওটি পছন্দ করেছেন যেখানে দিশা তার দ্রুত পদক্ষেপগুলি দেখিয়ে ছড়িয়ে পড়েছিল সম্প্রতি সম্প্রতি দিশা জিম থেকে একটি ভিডিও পোস্ট করেছিলেন যেখানে অভিনেত্রী তার পিছনের পেশীগুলিতে কাজ করছিলেন।
কাজের ফ্রন্টে, দিশা পাটানি সালমান খানের সাথে রূপালি পর্দায় পুনরায় মিলিত হবেন ‘রাধা: আপনার মোস্ট ওয়ান্টেড ভাই’ এর জন্য। ছবিটি চলতি বছরের Eidদের সময় পর্দায় হিট হওয়ার কথা রয়েছে এবং জ্যাকি শ্রফ এবং রণদীপ হুডা প্রধান চরিত্রে অভিনয় করেছেন। দিশাকে ‘রাধে’ ছবিতে জ্যাকি শ্রফের বোনের ভূমিকায় রচনা করতে দেখা যাবে। এ ছাড়া মোহিত সুরির ‘এক ভিলেন 2’ ছবিতে প্রধান অভিনেত্রী প্রবন্ধটিও লেখবেন, যেখানে তিনি জন আব্রাহাম, অর্জুন কাপুর এবং তারা সুতারিয়ার সাথে ফ্রেম শেয়ার করবেন।

Comments

comments