দীপিকা পাডুকোন মুম্বাইয় পৌঁছেছেন এবং গোয়া থেকে একটি চার্টার বিমানে পৌঁছে বিমানবন্দরে ঝাঁপিয়ে পড়েছিলেন। খবরে বলা হয়েছে, তাঁর সঙ্গে রয়েছেন তাঁর স্বামী রণভীর সিং, ম্যানেজার করিশমা প্রকাশ এবং তাঁর আইনী দলের তিন সদস্য। অভিনেত্রী শাকুন বাত্রার পরবর্তী শুটিং শুরু করার কথা থাকলেও বুধবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো থেকে সমন পাওয়ার পরে তফসিলটি রেখে গেছেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার তদন্ত চলাকালীন যে ড্রাগস-অ্যাঙ্গেল চলছিল তদন্তের বিষয়ে দীপিকাকে ২ 26 সেপ্টেম্বর এনসিবির সামনে হাজির হতে বলা হয়েছে।

# জাস্টআইন | দীপিকা পাডুকোন মুম্বইয়ে পা রাখলেন। | # বিটাউনড্রাগসুমন্সরো https://t.co/xhD1VWIdSM— এখনই টিমস (@ টাইমসনও) 1600960994000
আজ তদন্তকারী সংস্থার সূত্র নিশ্চিত করেছে, "দীপিকা পাডুকোন সমনকে স্বীকার করেছেন এবং শনিবার তদন্তে যোগ দেওয়ার জন্য জমা দিয়েছেন।"
আইনী পরামর্শ চেয়ে দীপিকা তার আইনজীবীদের সেনাবাহিনীর সাথে একটি ভিডিও বৈঠক করেছেন বলে জানা গেছে, সম্মেলনে তার স্বামী রণভীর সিংও উপস্থিত ছিলেন বলে জানা গেছে। এনসিবি'র তদন্তের অধীনে বেশ কয়েকটি "ড্রাগ চ্যাট" আসার পরে বিতর্কে দীপিকা পাডুকোন এর নাম উঠে এসেছিল। টাইমস নাউ-এর খবরে বলা হয়েছে, কে, ডি, এস, এন, এবং জে নামক পাঁচটি সেলিব্রিটির সূচনা প্রকাশিত হয়েছিল যেগুলিতে 'ডি' কে দীপিকা পাডুকোন হিসাবে চিহ্নিত করা হয়েছে এবং 'কে' ছিলেন তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশ, যিনি ছিলেন এছাড়াও এনসিবি তলব করেছে।

দীপিকা পাড়ুকোন ছাড়াও সারা আলি খান, রকুল প্রীত সিং ও শ্রদ্ধা কাপুরকেও সমন জারি করেছে এনসিবি। আগামীকাল এনসিবির কাছে রাকুল তার বক্তব্য রেকর্ড করবেন, শ্রদ্ধা কাপুর ও সারা আলি খানকে ২ September শে সেপ্টেম্বর এনসিবির সামনে হাজির হতে বলা হয়েছে।

Comments

comments