দীপিকা পাড়ুকোন রণভীর সিংয়ের সাথে একটি অঘোষিত অবকাশে যাত্রা করেছিলেন এবং তাদের পাসপোর্টের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। শীঘ্রই ভক্তরা অনুমান করতে শুরু করেছিলেন যে এই দম্পতি কলম্বো ভ্রমণ করছেন এবং এখন দীপিকা তাদের শূন্য ডায়েরি থেকে আরও একটি ক্লিক ভাগ করেছেন যা তিনি "# তাঁর ও তাঁর" হিসাবে ট্যাগ করছেন। বালিতে তাদের চপ্পলের ছবি পোস্ট করে অভিনেত্রী ইঙ্গিত দিয়েছিলেন যে তারা সৈকত অবকাশে রয়েছে। দীপিকা তার পোস্টটির ক্যাপশনে বলেছেন, "আমাকে উপায় দেখাতে আমি সর্বদা আপনার উপর ঝুঁকতে থাকব।"

 
 
 গত সপ্তাহে দীপিকা সঞ্জয় লীলা ভনসালির অফিসের বাইরে ছিটকে গিয়েছিলেন, এই জল্পনা থেকে যে চিত্রনায়িকাটির সাথে জুটি বেঁধেছিলেন। ‘ছাপাক’ এর পর শিগগিরই দীপিকা রণভীরের অনস্ক্রিন স্ত্রী ‘83’ তে অভিনয় করতে দেখা যাবে। ক্রীড়া নাটকটি পরিচালনা করেছেন কবির খান এবং ১৯৮৩ সালে ভারতীয় ক্রিকেট দলগুলি বিশ্বকাপ জয়ের উপর ভিত্তি করে নির্মিত।

 এ ছাড়া সম্প্রতি দীপিকা ঘোষণা করেছিলেন যে তিনি হিট হলিউড ছবি ‘দ্য ইন্টার্ন’-এর ভারতীয় রিমেকে অভিনয় করবেন, যা তিনি প্রযোজনা করছেন। অভিনেত্রী বলিউড অভিনেতা ishষি কাপুরের সাথে ফ্রেম শেয়ার করবেন frame

Comments

comments