দুর্গাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন

 
প্রকাশিত: 07/11/2021 at 11:46 am

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার বাকলজোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হেকিম (৭৬) শুক্রবার রাত সাড়ে ১১টায় নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি… রাজিউন)।

শনিবার দুপুরে মরহুমের নামাজে জানাা ও রাষ্ট্রীয় সম্মান প্রদান শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। তিনি স্ত্রী, ১ পুত্র ২ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এই বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনিবাহী সদস্য রেমন্ড আরেং, উপজেলা পরিষদের চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, পৌর মেয়র মো. আলা উদ্দিন, ইউএনও মোহাম্মদ রাজীব-উল-আহসান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলরসহ মুক্তিযোদ্ধারা, দুর্গাপুর প্রেসক্লাব, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলা উদ্দিন আল আজাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন গভীর শোক প্রকাশ করেছে।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন । আজই পাঠিয়ে দিন - write@sarabangla.in