aaaa

শামসু‌জ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা প্রতি‌নি‌ধি: নিষিদ্ধ ঘােষিত জঙ্গি সংগঠন “আল্লার দল” এর সক্রিয় সদস‌্য তারিককে (৩৪) আটক করেছে র‌্যাব। চুয়াডাঙ্গার একটি মামলায় তাকে বৃহস্পতিবার ভাের রাতে গােপন সংবাদের ভিত্তিতে মেহেরপুর বসন্তপুরের অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সে ওই গ্রা‌মের আব্দুল বারিকের ছেলে।

চুয়াডাঙ্গার সংশ্লিষ্ট মামলায় তা‌কে বৃহস্প‌তিবার বি‌কে‌লে আদালতে সােপর্দ করা হয়েছে ব‌লে র‌্যাব জা‌নি‌য়ে‌ছে।

বৃহস্প‌তিবার বি‌কে‌লে র‌্যাব এক প্রেস বিজ্ঞ‌প্তি‌তে জা‌নি‌য়ে‌ছে, বসন্তপুরের তারিক আল্লার দলের সক্রিয় সদস্য। গােপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৬, সিপিসি-২, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মােঃ কামাল উদ্দিন এবং স্কোয়াড কমান্ডার এএসপি এইচ এম শফিকুর রহমান এর নেতৃত্বে বুধবার দিনগত রাতে মেহেরপুর জেলা সদরের বসন্তপুরে অভিযান শুরু করে।

ভােররাতে নিষিদ্ধ ঘােষিত জঙ্গি সংগঠন “আল্লার দল” এর সক্রিয় সদস্য তারিককে গ্রেফতার করা হয়। তাকে চুয়াডাঙ্গা সদর থানায় গত বছরের ২৯ নভেম্বর রুজুকৃত মামলায় গ্রেফতার দেখানাে হয়।

সন্ত্রাস বিরােধী আইন ২০০৯ (সংশােধিত/ ১৩) এর ৮/৯ ধারায় রজুকৃত মামলায় বৃহস্পতিবার বি‌কে‌লে তাকে আদালতে সােপর্দ করা হয়। সে নিষিদ্ধ ঘােষিত আল্লার দলের মেহেরপুর সদর থানারসহ পাশ্ববর্তী থানার নির্বাহী হিসেবে দায়িত্ব পালন করে আসছে বলে তথ্য রয়েছে র‌্যাব’র কাছে।

Comments

comments