পর্নোগ্রাফিকাণ্ডে শিল্পা শেঠিকে জিজ্ঞাসাবাদ

 
প্রকাশিত: 07/24/2021 at 11:58 am

স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির ব্যবসা সম্পর্কে অভিনেত্রী শিল্পা শেঠিকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। তার বয়ান রেকর্ড করা হয়েছে।

 

পর্নো ভিডিও তৈরি ও অ্যাপের মাধ্যমে সেগুলো সরবরাহ করতেন রাজ কুন্দ্রা। গত ১৯ জুলাই পর্যাপ্ত তথ্য-উপাত্তের ভিত্তিতে শিল্পার ধনকুবের স্বামীকে গ্রেফতার করে পুলিশ।

আনন্দবাজার জানিয়েছে, রাজ কুন্দ্রার ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর ডিরেক্টরদের মধ্যে শিল্পা একজন। কিন্তু তদন্ত চলছে শুধুমাত্র ‘কেনরিন’ নামে একটি সংস্থা নিয়ে। এই সংস্থার হাতেই ছিল ‘হটশটস’ অ্যাপের মালিকানা। এই অ্যাপের মাধ্যমেই রাজ তার তৈরি ছবিগুলো দেখাতেন।

শিল্পা শেঠির বিরুদ্ধে যথেষ্ট তথ্যপ্রমাণ না থাকলেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাকে। মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার কর্মকর্তারা তার বাড়িতে গিয়ে পৌঁছলে বয়ান দিতে রাজি হন শিল্পা।

জানা গেছে, ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এ ডিরেক্টর হিসেবে শিল্পা কত দিন ধরে কাজ করছেন, সে বিষয়েও প্রশ্ন করা হয়েছে। ‘হটশটস’ অ্যাপের মালিকানা ‘কেনরিন’-এর হাতে থাকলেও ভিডিও তৈরি থেকে ব্যবসার হিসাবরক্ষণ সবই নাকি হতো এই ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর মাধ্যমেই।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন । আজই পাঠিয়ে দিন - write@sarabangla.in