বলিউডের অন্যতম আদরের মা-কন্যা hyaশ্বরিয়া রাই বচ্চন এবং আরাধ্য্যা বচ্চন। অভিনেত্রী প্রায়শই তার ছোট্ট রাজকন্যার ছবি এবং ভিডিওগুলি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে শেয়ার করেন। জন্মদিন এবং উত্সবগুলির মতো বিশেষ অনুষ্ঠানগুলিতে তারা দ্বিগুণ ঝাঁকুনি বেছে নেয়। আরাধ্য্য তার মায়ের চোখের আপেল। দুজনে প্রায়শই শহরে একসাথে বেরিয়ে আসেন। আজ, আমরা সেই সময়গুলি একবার দেখব যখন 'গুরু' প্রকাশ্যে তাঁর প্রিয়তম কন্যাকে রক্ষা করেছিলেন।

ট্রলগুলিতে replyশ্বরিয়া রাই বচ্চনের উপযুক্ত উত্তর
তার আগের কথোপকথনে, alwaysশ্বর্য রাই বচ্চন সবসময় তার মেয়ের পাশে থাকার জন্য ট্রোলড হওয়ার কথা খুলেছিলেন। অভিনেত্রী জানিয়েছেন যে ক্যামেরা খুব কাছে এলে তিনি স্বাভাবিকভাবেই প্রতিক্রিয়া জানান। তারা আরও যোগ করেছেন যে সে এটির সংজ্ঞা দিতে দেয় না। তারকা বলেছিলেন যে তিনি কীভাবে তার মেয়ের যত্ন নেবেন তা পরিবর্তন করবেন না।
Araশ্বরিয়া রাই বচ্চন যখন আরাধ্যার সামনে অশ্রু সঞ্চারিত হন
কয়েক বছর আগে, ishশ্বরিয়া রাই বচ্চন মেয়ে আরাধ্য্যা বচ্চনকে নিয়ে শহরের একটি ইভেন্টে অংশ নিয়েছিলেন। অনুষ্ঠানের সময়, শাটারব্যাগগুলি কোনও ছবির জন্য চিৎকার করতে থাকায় আরাধ্য্যা ভয় পেয়ে গেল। এটি 'ফ্যানি খান' অভিনেত্রীর সাথে খুব একটা নেমে যায়নি এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে তিনি পদত্যাগ করেছিলেন। তিনি পাপারাজ্জিদের অনুরোধ করেছিলেন যে তারা বাচ্চাদের হাসপাতালে আছেন। একাধিক অনুরোধের পরে তিনি অশ্রুসিক্ত হয়ে পড়েছিলেন।

মিডিয়া থেকে আরাধ্যার মুখ লুকানো
আরাধ্য্যা যখন শিশু ছিলেন theশ্বরিয়া রাই বচ্চন মিডিয়া থেকে তার মেয়েকে রক্ষা করার জন্য সব কিছু করেছিলেন। অভিনেত্রী এমনকি তার মেয়ের চারপাশে গোপনীয়তা বজায় রাখার জন্য প্রচুর ঝাঁকুনি পেয়েছিলেন। তিনি তার মেয়েকে সর্বদা পাপারাজি থেকে রক্ষা করতেন। তারার আরাধ্যার মুখটি একটি ফোল্ডারে তার ব্লেজারের কাছে শাল লুকিয়ে রাখত।

এখানে ishশ্বরিয়া রাই বচ্চন কখনই আরাধ্যার হাত ছাড়েন না
একটি পুরানো সাক্ষাত্কারে, araশ্বরিয়া রাই বচ্চন কেন আরাধ্যার হাতের উপরে নিজের হাতের মুঠোয় হারান না কেন তা নিয়ে কুইজ হয়েছিল। অভিনেত্রী বলেছিলেন যে তাঁর কন্যা খুব অল্প বয়স থেকেই লাইমলাইটের কেন্দ্রবিন্দুতে রয়েছেন। তিনি ক্যামেরা পছন্দ করেন এবং এমনকি পাপগুলির জন্য পোজ দেন। তবে তার নিরাপত্তা সর্বদা প্রথমে আসা উচিত এবং পিতা বা মাতা হিসাবে তিনি কেবল তার মেয়েকে সুরক্ষিত রাখতে চান। অভিনেত্রী আরও যোগ করেছেন যে তিনি মনে করেন যে ফটোগ্রাফাররা ভিড় জমিয়েছিলেন বলে আরাধ্যার ক্ষতি হতে পারে, তাই তিনি কখনই হাত ছাড়েন না।

আম্মু কর্তব্য
Wশ্বরিয়া রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের ছোট মেয়ে আরাধ্যাকে সবসময় অতিরিক্ত পাঠ্যক্রমিক ক্রিয়াকলাপে অংশ নিতে দেখা যায়। এই ফটোতে, তাকে তার স্কুলের বার্ষিক দিবস উদযাপনের জন্য রঙিন শাড়িতে সজ্জিত হতে দেখা যায়। বিন্দু মা wশ্বরিয়া গর্বের সাথে তার মেয়েকে স্কুলে নিয়ে যায়। আরাধ্যাকে প্রায়শই তার মায়ের সাথে বিশ্ব ভ্রমণ করতে এবং কিছুটা বড় ইভেন্টে উপস্থিতি অনুভূত করতে দেখা যায়।

Comments

comments