করিশ্মা কাপুরের ইনস্টাগ্রাম ফিডের এক ঝলক দেখুন এবং আপনি তাত্ক্ষণিকভাবে বলিউড ডিভাটিকে তার চেহারাটিকে অদৃশ্য-মুক্ত রাখার পক্ষে আরও সরল রাখতে পছন্দ করবেন। কেবল তার দৃ style় স্টাইলের বক্তব্যই নয় আমরা তাঁর অনুপ্রেরণামূলক ওয়ান-লাইনারগুলিকে ভালবাসাও থামাতে পারি না যা জীবনের দিকে তাঁর দর্শনের সংমিশ্রণ করে।

শনিবার তার উইকএন্ডের মেজাজ চ্যানেল করে কারিশমা কাপুর তাঁর ভক্তদের সাথে আরও একটি উত্কৃষ্ট নৈমিত্তিক ছবিতে আচরণ করেছিলেন। একরঙা ছবিটি আবারও প্রমাণ করে যে তাকে কেন সৌন্দর্যের প্রতীক বলা হয়। কারিশমা ছবিটি শেয়ার করে লিখেছেন, "কৃতজ্ঞতার মনোভাবের সাথে প্রতিটি দিন শুরু করুন" এবং এটি অবশ্যই আমাদের চারপাশের সমস্ত নেতিবাচকতার মধ্যে বিশেষত COVID-19 মহামারীর স্বাদ গ্রহণের সময়ে আপনাকে একটি ইতিবাচক ধারণা দেবে।
এদিকে, শুক্রবার বলিউড অভিনেত্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলটিতে ভক্তদের সাথে শেয়ার করতে গিয়েছিলেন যে তিনি ২০২০ সালকে বিদায় জানাতে অপেক্ষা করতে পারবেন না Kar ক্যামেরাটি, এবং দেখে মনে হয়েছিল যে তিনি এই বছরের জন্য 'বাই' বলতে চান। "এই বছর পর্যন্ত বিদায় জানার অপেক্ষা রাখতে পারছেন না," তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন।
এই সপ্তাহের গোড়ার দিকে মারা যাওয়া ম্যারাডোনাকে এই অভিনেত্রী একটি সংবেদনশীল শ্রদ্ধাও জানিয়েছিলেন এবং ফুটবলের কিংবদন্তির সাথে তাঁর একটি ছবি পোস্ট করেছিলেন এবং লিখেছিলেন, "এই কিংবদন্তি রিপ # ডিগোমারাদোনা'র সাথে হাত মিলিয়ে সম্মানের সম্মান ছিল"।
তিনি রূপালী পর্দা থেকে দূরে থাকতে পারেন তবে তার সোশ্যাল মিডিয়া টাইমলাইনগুলি চোখ বাড়ানোর চিকিত্সা। আমরা অবশ্যই ভবিষ্যতে কারিশমার আরও এইরকম ছবি দেখতে পছন্দ করব।

Comments

comments