আজকের আগে, অভিনেত্রী রিয়া চক্রবর্তী পুলিশ এবং সুরক্ষার জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে আবেদন করেছিলেন কারণ তিনি দাবি করেছেন যে তার জীবন ও পরিবারের জন্য হুমকির কারণ রয়েছে। তার পিতা ইন্দ্রজিৎ চক্রবর্তী একটি পুলের চারপাশে তাদের বাড়িতে প্রবেশের চেষ্টা করার একটি ভিডিও শেয়ার করে তিনি লিখেছেন, "এটি আমার বিল্ডিং কমপ্লেডের ভিতরেই রয়েছে, এই ভিডিওতে থাকা ব্যক্তিটি আমার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী (অবসরপ্রাপ্ত সেনা অফিসার)। ইডি, সিবিআই এবং বিভিন্ন তদন্ত কর্তৃপক্ষকে সহযোগিতা করার জন্য আমাদের বাড়ি থেকে বেরিয়ে আসার চেষ্টা করছিল। আমার জীবন এবং আমার পরিবারের জীবনকে হুমকির মধ্যে রয়েছে। আমরা স্থানীয় থানায় অবহিত করেছি এবং এমনকি সেখানে গিয়েছি, কোনও সহায়তা দেওয়া হয়নি। ”

টাইমস নাউয়ের খবরে বলা হয়েছে, এই পোস্টের পরপরই মুম্বই পুলিশ দলের একজন অফিসার সবেমাত্র অভিনেত্রীর বাসায় এসেছেন। চক্রবর্তী পরিবার তার ভবনের বাইরে গণমাধ্যমের লোকজনের কাছে অভিযোগ করার জন্য থানায় ফোন করে এই কর্মকর্তাটি নিকটতম সান্টাকরুজ থানা থেকে নেমে এসেছেন বলেও জানিয়েছে।
https://twitter.com/TimesNow/status/1298899415319506944

অভিনেত্রী তার বিল্ডিং প্রহরী রামের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায়ও রেখেছেন যেখানে তিনি মিডিয়া দ্বারা হিট ও হয়রানির কথা বলেছিলেন। রিয়া পোস্টে আরও লিখেছেন, "রাম গত দশ বছর ধরে আমার বিল্ডিং প্রহরী, তিনি আহত হয়েছেন, তাকে # মিডিয়া মিডিয়া মিডিয়া দ্বারা আক্রান্ত করেছিল এবং আমার বিল্ডিং চত্বরে প্রবেশ করেছে এবং সুরক্ষা প্রহরী এবং আমার বাবাকে আঘাত করেছে। এটা কি অপরাধ নয়? এর জন্য দায়ী কে? আদৌ কোন আইন আছে? আমরা কি বর্বর? # আইনজীবিগ্রাম কি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ দয়া করে নোটিশ নেবেন, এই বিল্ডিংয়ে শিশু এবং প্রবীণরাও রয়েছেন? নাকি এটাই আমরা বাস করি এমন ব্যবস্থা? ”

Comments

comments