কেজিএফের নির্মাতারা: অধ্যায় 2 তার জন্মদিনে অভিনেত্রী রবীণা টন্ডনের প্রথম লুক প্রকাশ করেছে। এর আগে কোথাও ঘোষণা করা হয়নি বলে ঘোষণাটি সবাইকে অবাক করে দিয়েছিল। ছবিতে রবীণাকে রমিকা সেনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে এবং পোস্টার থেকে তার লুক একেবারেই মারাত্মক দেখাচ্ছে। এখানে একবার দেখুন:

নির্মমতার গাভেল !!! পাওয়ার হাউস # রমিকাসেনকে শুভেচ্ছা জানাচ্ছি, @ ট্যান্ডন রভেনা একটি খুব শুভ জন্মদিনে। # কেজিএফসিএফটার 2… https://t.co/QO57Gn0QV9— হম্বালে ফিল্মস (@ হম্বালফিল্ম) 1603686611000
দলটি সময়ে সময়ে চরিত্রগুলি দেখতে ভক্তদের সাথে চিকিত্সা করে আসছে। ছবিতে অধীরার চরিত্রে সঞ্জয় দত্তের চেহারাও ব্যাপক গুঞ্জন প্রকাশ করেছে। ছবিটির নির্মাতারা তার জন্মদিনে অভিনেত্রী শ্রীনিধি শেঠির একটি নতুন স্থির ভাগ করে নিয়েছিলেন। দলটি ইতিমধ্যে পুনরায় শুটিং শুরু করেছে এবং হায়দরাবাদে পরবর্তী সময়সূচীতে সঞ্জয়ও দলে যোগ দিতে দেখবেন।
বেঙ্গালুরু টাইমসের সাথে তার একটি পূর্ববর্তী সাক্ষাত্কারে, অভিনেত্রী আমাদের জানালেন কী তাকে ছবিতে হ্যাঁ বলেছে। "আমি বেশ কিছুদিন কেজিএফ দলের সাথে আলোচনায় ছিলাম এবং এর কাহিনিসূত্রটি দেখে আমি মোটামুটি মুগ্ধ হয়েছি। প্রশান্ত (নীল) প্রথম অংশটি দেখার আগে আমার কাছে স্ক্রিপ্টটি বর্ণনা করেছিলেন। পরে, আমি যখন ছবিটি দেখেছি, এর কৌতূহলপূর্ণ, নবযুগের সিনেমা পদ্ধতির দ্বারা উড়িয়ে দেওয়া হয়েছিল that এই কথাটি বলার পরে, আমার পক্ষে দ্বিতীয় অংশে আখ্যানটি এবং তার পাঠটি ভালভাবে বোঝা গুরুত্বপূর্ণ ছিল the সিক্যুয়ালে আমার চরিত্রটি এতই শক্তিশালী যে আমি কিছুই বলতে পারি না "এটি," রবীণা বলেছেন।

অভিনেত্রী এমনকি প্রশান্তের সাথে তিনি যে কতটা মুগ্ধ তা সম্পর্কেও বলেছিলেন। “তিনি এমন শান্ত এবং রচিত যুবক। তার চারপাশে শান্তির বাতাস রয়েছে। তবে, আপনি যখন বড় পর্দায় কাজটি দেখেন তখন এটি অবিশ্বাস্য। এটিই তাকে এত বিশেষ করে তোলে, "তিনি বলে।

Comments

comments