বলিউডের ড্রাগের সারিতে হেমা মালিনী: তারা যখন আমাদের ইন্ডাস্ট্রিকে এভাবে উপহাস করে তখন তা নিতে পারে না | হিন্দি মুভি সংবাদ

জয়া বচ্চন-এর পর প্রবীণ অভিনেত্রী হিমা মালিনী বলিউডের বিরুদ্ধে চলমান সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় মাদকের অভিযোগের বিরুদ্ধে আত্মপক্ষ সমর্থনে আসেন।
একটি নিউজ চ্যানেলে আলাপকালে, হেমা মালিনী বলেছিলেন যে বলিউড সর্বদা উচ্চ সম্মানে থাকবে এবং মাদক এবং ভাগ্নীবাদের মতো ফ্ল্যাশওভার অভিযোগে কেউ এটিকে নামিয়ে আনতে পারবেন না। তিনি আরও যোগ করেছেন যে তিনি এই শিল্পের নাম, খ্যাতি এবং সম্মান পেয়েছেন।

আরও বিশদ বিবরণ করে তিনি যোগ করেছেন যে তিনি লোকদের বলতে চান যে বলিউড একটি সুন্দর জায়গা। এটি একটি সৃজনশীল বিশ্ব, একটি শিল্প ও সংস্কৃতি শিল্প। তিনি বলেছিলেন যে ওষুধ ও এ জাতীয় জিনিসের বিষয়ে লোকেরা এত খারাপ কথা শুনে সে খুব কষ্ট পেয়ে যায়। তার মতে, যদি কোনও দাগ থাকে তবে আপনি এটি ধুয়ে ফেলুন এবং এটি চলে যায়। বলিউডের দাগও যাবে।

প্রবীণ এই অভিনেত্রী আরও বলতে গিয়েছিলেন যে বলিউডে অনেক দুর্দান্ত শিল্পী রয়েছে। ভক্তদের জন্য, ম্যাটিনি প্রতিমা মানব রূপে দেবতা ছিল। লোকেরা ভাবত যে তারা শিল্পী বা Godশ্বর কিনা। তার মতে, রাজ কাপুর, দেব আনন্দ, ধর্মেন্দ্র, অমিতাভ বচ্চন – এগুলি সবই বলিউডের আলোকিতদের উদাহরণ, যিনি বলিউডকে ভারতীয় সব কিছুর সমার্থক করেছিলেন। বলিউড হ'ল ভারত। তিনি যোগ করেছেন যে তারা যখন এটির মতো শিল্পকে উপহাস করে তখন তিনি তা নিতে পারবেন না।
নেপোটিজমের বিতর্কে কিছু মটরশুটি ছড়িয়ে দিয়ে হেমা মালিনী বলেছিলেন যে কারও ছেলে বা মেয়ে শিল্পে যোগ দিলে তারা সুপারস্টার হয়ে ওঠেনা not তার মতে, প্রতিভা এবং ভাগ্য বিষয়।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *