‘বিএনপি-জামায়াত ষড়যন্ত্রে দৃশ্যমান, কিন্তু মানুষের সংকটে অদৃশ্য’

 
প্রকাশিত: 07/10/2021 at 11:46 am

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, করোনার এ মহাসংকটে বিএনপি-জামায়াত কীভাবে ক্ষমতায় যেতে পারে তার জন্য নানা ষড়যন্ত্র করে যাচ্ছে। তাদের কোনো নেতাকর্মী মানুষের পাশে নেই। সরকার পতনের জন্য তারা বিপুল পরিমাণ টাকা দিয়ে দেশি-বিদেশি লবিস্ট নিয়োগ করেছে। কিন্তু একটা টাকা নিয়েও তারা অসহায় মানুষের পাশে দাঁড়ায়নি। মূলত দেশের বিরুদ্ধে, শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপি-জামাতের ষড়যন্ত্র দৃশ্যমান, কিন্তু মানুষের সংকটে তারা অদৃশ্য।

শুক্রবার হযরত শাহ আলী বোগদাদী (রহ.) মাজার শরীফে ঢাকা মহানগর উত্তর যুবলীগের উদ্যোগে ৩ হাজার এবং পল্লবীতে রূপনগর থানা যুবলীগের সাধারণ সম্পাদক নূরে-ই আলম খোকনের উদ্যোগে মল্লিকা হাউজিংয়ে ৫শ অসহায় ও দুস্থ নাগরিকের মাঝে ত্রাণসামগ্রী বিতরণকালে যুবলীগ সাধারণ সম্পাদক এসব কথা বলেন।

এতে প্রধান অতিথি ছিলেন যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। তিনি বলেন, প্রধানমন্ত্রী ও সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নেতৃত্বে আমরা মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছি। মানুষের এ মহাসংকটে যুবলীগের নেতাকর্মীরা সারা দেশে বিভিন্ন সাহায্য সহযোগিতা দিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। এই ঘোর সংকটে মানবসেবাই আমাদের একমাত্র ব্রত।

এ সময় উপস্থিত ছিলেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ, আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক সোহেল পারভেজ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক শামছুল আলম অনিক, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আলতাফ হোসেন, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাশেদুল হাসান সুপ্ত, ঢাকা মহানগর উত্তর ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল, অ্যাডভোকেট সওকত হায়াত, ইঞ্জিনিয়ার আসাদুল্লাহ তুষারসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতারা।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন । আজই পাঠিয়ে দিন - write@sarabangla.in