nurul

অন্তু দাস হৃদয়, স্টাফ রিপোটারঃ বিএনপি-জামায়াত সরকার রেলখাতকে ধংস করে দিয়ে গেছে তাই রেল লোকসান কাটিয়ে লাভের মুখ দেখতে পারছে না বলে মন্তব্য করেছেন রেলপথ মন্ত্রী নূরল ইসলাম সুজন।

রবিবার বিকালে টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব রেলওয়ে সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপনের লক্ষে মতবিনিময় সভায় যোগদানের আগে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, রেল একটি সেবামূলক প্রতিষ্ঠান। যাত্রী পরিবহন করে রেলকে লাভজনক অবস্থায় নেয়া যায় না। লাভের চেয়ে তাই সেবাকেই প্রাধান্য দেয় হয় বেশি। আর পৃথীবির কোন দেশের রেলই লাভজনক নয়। তবে আমরা রেলকে যুগোপযোগী ও আধুনিকায় করে যাচ্ছি। আশাকরছি রেল লাভজনক অবস্থায় যাবে।

এ সময় উপস্থিত ছিলেন, রেলপথ মন্ত্রণালয়ের সচিব সেলিম রেজা, টাঙ্গাইল জেলা অওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৫ সদর আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন এমপি, কালিহাতী-২ আসনের সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী এমপি, গোপালপুর-ভ‚ঞাপুর-৪ আসনের সংসদ সদস্য ছোট মনির এমপি, জেলা প্রশাসক আতাউল গনি, পুলিশ সুপার সঞ্জিত কুমার।

পরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সসিং মাধ্যমে ভিত্তিপ্রস্তর স্থাপনের লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

Comments

comments