বলিউডে গিফট গানে রচনার দক্ষতায় হৃদয় জয় করা প্রসূন জোশী আজ এক বছর ছোট হয়েছেন। এসের গীতিকারের জন্য সোশ্যাল মিডিয়ায় চারদিক থেকে শুভেচ্ছা রইল।
আজ জন্মদিনে তাকে শুভেচ্ছায় শুভেচ্ছায় প্রসূন জোশীর জন্য একটি হৃদয়গ্রাহী পোস্ট ভাগ করে নেওয়ার জন্য বিবেক ওবেরয় তার টুইটার হ্যান্ডলে নিয়েছিলেন। তিনি গীতিকারের সাথে একটি থ্রোব্যাক ছবিও ভাগ করেছেন।
এখানে টুইটটি দেখুন:
ইয়ে সর না দের সে ঝুকতা হ্যায়, না অভিমন সে যুত্তা হ্যায়, বাস আঁখোং মেং আঁখে দাল স্বামীমন সে আদে রেহতা হ্যায়।… https://t.co/6mtHulKUqC— বিবেক আনন্দ ওবেরয় (@ বিভেকুড়োবই) 1600237663000
তিনি লিখেছেন, ‘ইয়ে সর না দের সে ঝুকতা হ্যায়, না অভিমন সে যুত্তা হ্যায়, বাস আঁখোং মেং আঁখেন দাল স্বামীমন সে আধা রেহতা হৈ .. কিংবদন্তি কবি @ প্রসন্নজোশি_কে শুভেচ্ছা! তোমাকে আমার ভাই হিসাবে ভাগ্যবান! আপনাকে ধন্যবাদ, ভাই আপনার অবিশ্বাস্য কবিতা দিয়ে আমাদের সবাইকে অনুপ্রাণিত করার জন্য! ভালোবাসার প্রেসার!'

বর্তমানে সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন (সিবিএফসি) এর চেয়ারম্যান, প্রসূন চিত্রনাট্যকার, কবি ও বিপণনকারীও। ‘তারে জমীন পার’ ও ‘চট্টগ্রাম’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য তাঁকে সেরা গানের জন্য জাতীয় চলচ্চিত্র পুরষ্কার দেওয়া হয়েছিল। শিল্প, সাহিত্য ও বিজ্ঞাপনের ক্ষেত্রে অবদানের জন্য পদ্মশ্রী পুরষ্কার প্রাপ্ত প্রসূনও।
কাজের ফ্রন্টে, বিবেক ওবেরয়কে সর্বশেষ দেখা হয়েছিল ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী’ -তে, যেখানে তিনি উপাধি চরিত্রে অভিনয় করেছিলেন। বলিউডের প্রকল্পগুলি ছাড়াও অভিনেতা দক্ষিণেও বেশ সক্রিয়।

Comments

comments