বিরাট কোহলি আজ স্ত্রী আনুশকা শর্মার সাথে তাঁর সিজল ছবিটি দিয়ে ইনস্টাগ্রামে আগুন ধরিয়েছেন। এই প্লেগ্রাউন্ডে সূর্য অস্ত যাওয়ার সাথে এই পুলে ক্রিকেটার তাদের প্রিয়তম ছবিগুলি ভাগ করেছেন এবং এটি মন্ত্রমুগ্ধকর রোমান্টিক।

ছবিটি এখানে দেখুন:

ছবিতে, বিরাট এবং আনুশকাকে জলে ডুবিয়ে নেওয়ার সময় একে অপরের চোখের দিকে তাকাতে দেখা যায়। পটভূমিতে সূর্য অস্ত যাওয়ার সাথে, ছবিটি দম্পতির সিলুয়েট তৈরি করে, পটভূমিতে একটি সুন্দর রঙ পায়।
আনুশকা এবং বিরাট সম্প্রতি ঘোষণা করেছিলেন যে তারা তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন এবং তাদের ভক্তদের সুখের কোনও সীমা নেই। এই দম্পতির জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে চারদিক থেকে অভিনন্দনমূলক বার্তা .েলেছে। চলমান ক্রিকেট ইভেন্টের জন্য বর্তমানে দুবাইয়ে রয়েছেন এই দম্পতি।

সাম্প্রতিক একটি সাক্ষাত্কারে, শীঘ্রই বাবা হওয়ার বিষয়ে বিরাট স্পষ্ট হয়ে উঠলেন। তিনি বলেছিলেন যে এটি একটি অবিশ্বাস্য অনুভূতি। তিনি আরও যোগ করেছেন যে তারা যখন এটি সম্পর্কে জানতে পেরেছিল তখন তারা চাঁদ পেরিয়ে গেছে। বিরাট এমনকি মানুষকে এত দয়াবান হওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছিলেন কারণ তিনি বলেছিলেন যে তারা যখন এটি ঘোষণা করেছিল তখন প্রচুর লোক সংবেদনশীল হয়ে পড়েছিল। তিনি এই বলে গুটিয়ে গেলেন যে তিনি এবং আনুশকা তৃতীয় সদস্য বংশের সাথে যোগ দেওয়ার অপেক্ষায় রয়েছেন।
এদিকে, কাজের ফ্রন্টে, আনুশকাকে শেষবার দেখা হয়েছিল আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবিতে শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত সহ-অভিনীত।

Comments

comments