একের পর এক নতুন দাবি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনাটিকে ঘিরে রেখেছে, এখন বিষয়টি তদন্তকারী বিহার পুলিশ আরও প্রয়াত অভিনেতার ফ্ল্যাটমেট এবং বন্ধু সিদ্ধার্থ পিথানিকে আরও জিজ্ঞাসাবাদের জন্য তলব করতে পারে।

সুশান্তকে প্রতিক্রিয়াহীন বলে খুঁজে পাওয়া প্রথম ব্যক্তিদের মধ্যে সিদ্ধার্থ অন্যতম এবং তাঁর আগের বক্তব্য অনুসারে, তিনিই সুশান্তের দরজা খোলার জন্য তালাবাহিনীকে ডেকেছিলেন এবং তাকে "ঝুলন্ত" অবস্থায় দেখতে পেয়েছিলেন। সুশান্তের বোনকে এই মর্মান্তিক ঘটনার কথা জানাতে তিনিই ছিলেন।
সম্প্রতি, পিঠানিও একটি নিউজ চ্যানেলকে দেওয়া সাক্ষাত্কারে দাবি করেছে যে রাজপুত পরিবার এর আগে তাকে ৫০,০০০ টাকার উপরে বিবৃতি দিতে বলেছিল। সুশান্তের অর্থ থেকে ১৫ কোটি টাকা অনুপস্থিত। এর সাথে যোগ করে, তিনি আরও বলেছিলেন যে অভিনেতা medicationষধের অধীনে ছিলেন এবং তিনি তাকে একদিনে দুটি ট্যাবলেট সরবরাহ করতেন তবে তারা কীসের জন্য ছিলেন তা সম্পর্কে তিনি ঠিক জানেন না।

এদিকে, সিদ্ধার্থ মুম্বাই ছেড়ে চলে গেছেন এবং বর্তমানে হায়দরাবাদে রয়েছেন এবং জানা গেছে, তদন্তে অংশ নিতে রাজি নন। তবে এর আগে তিনি জুন থেকে এই বিষয়টি তদন্ত করে মুম্বই পুলিশের কাছে ইতিমধ্যে তার বক্তব্য লিপিবদ্ধ করেছেন।

Comments

comments