ভারতীয় সেনাবাহিনীতে বড় নিয়োগের ঘোষণা! ৮ জুলাই থেকে ২১ অগাস্ট পর্যন্ত খোলা থাকবে রেজিস্ট্রেশন

 
প্রকাশিত: 07/17/2021 at 5:28 am

ভারতীয় সেনাবাহিনীতে নিয়োগের বড় বিজ্ঞপ্তি প্রকাশিত হল। সেনার জেনারেল ডিউটি, ট্রেডসম্যান (দশম শ্রেণি পাস), ট্রেডসম্যান (অষ্টম শ্রেণি পাস), প্রযুক্তিগত (বিমান চালনা / গোলাবারুদ পরীক্ষক) এর নিয়োগের জন্য ভারতীয় সেনাবাহিনী আহমেদনগর, বারাণসী, অমৃতসর এবং ব্যারাকপুর জেলায় একটি নিয়োগ পরিচালনা করছে।

আগ্রহী প্রার্থীরা তাদের জেলা অনুসারে পরীক্ষার সময়সূচী অনুসরণ করে রেজিস্টার করতে এবং নিয়োগে অংশ নিতে পারবেন। তবে রেজিস্ট্রেশন বাধ্যতামূলক। ৮ জুলাই থেকে ২১ অগাস্ট পর্যন্ত রেজিস্ট্রেশন খোলা থাকবে। রেজিস্টার্ড ইমেলে অ্যাডমিট পাঠিয়ে দেওয়া হবে প্রার্থীদের। অ্যাডমিট কার্ডে উল্লিখিত তারিখ ও সময় লেখা থাকবে।

আরটিটিসি গ্রাউন্ড ব্যারাকপুর সেনানিবাসে ২৪ পরগনা (উত্তর), হুগলি, বাঁকুড়া এবং পুরুলিয়া জেলার যোগ্য প্রার্থীদের জন্য সেনা নিয়োগ পরীক্ষা হবে। ১৫ দিন আগে প্রার্থীদের অ্যাডমিট কার্ড পাঠিয়ে দেওয়া হবে।

৯ জুলাই, ২০২১ তারিখ থেকে এই নিয়োগ সমাবেশের অনলাইন রেজিস্ট্রেশন শুরু হয়ে গিয়েছে, এর জন্য ইচ্ছুক প্রার্থীদের ভারতীয় সেনাবাহিনীর অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করার পরামর্শ দেওয়া হয়েছে।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন । আজই পাঠিয়ে দিন - write@sarabangla.in