রানা ডাগগুবাতি এবং মিহেকা বাজাজ শনিবার রামানাইদু স্টুডিওতে তাদের নিকটতম কয়েকজন বন্ধুবান্ধব এবং পরিবারের উপস্থিতিতে একটি গাঁটছড়া বাঁধেন।

ভেঙ্কটেশ, নাগা চৈতন্য, সামান্থা, অল্লু অর্জুন, রাম চরণ, উপাসনা উপস্থিত থাকাকালীন, রানী এবং মিহিকার ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের অনেকেই কোভিড -১৯ নির্দেশিকাগুলির কারণে বিয়ের পিছু ছাড়েনি যা বিবাহ প্রতি পঞ্চাশ অতিথিকে অনুমতি দেয় allow ভেঙ্কটেশের কন্যা আশ্রিতা দাগগুবাতি, যিনি বর্তমানে বার্সেলোনায় রয়েছেন বিনায়ক রেড্ডির কাছে গাঁটছড়া বাঁধার পরেও বিয়েটি মিস করেছিলেন। তিনি কেবল রানার চাচাতো ভাই নয়, মিহিকার এক নিকটতম বন্ধু, যিনি রানা এমনকি মিহেকার সাথে দেখা করেছিলেন।
সদ্য বিবাহিত দম্পতি অবশ্য তাদের কোনও বন্ধু এবং প্রিয়জনকে বিয়েতে অনুপস্থিত মনে করছেন এমনটি নিশ্চিত করার একটি উপায় খুঁজে পেয়েছিল। তারা কেবল নির্বাচিত অতিথির কাছে পুরো বিবাহকে সরাসরি প্রবাহিত করেনি, তারা ভিআর-তে (ভার্চুয়াল রিয়ালিটি) এগুলিও করেছিল যাতে অতিথিরাই অনুভব করতে পারে যে তারা বাস্তবে বিবাহের আসরে। বিবাহের আমন্ত্রণগুলি যা তারা পাঠিয়েছিল, সেই সাথে তারা বিবাহ দেখার জন্য প্রয়োজনীয় বিশেষ চশমা এবং একটি ব্যক্তিগত লিঙ্কও দিয়েছিল যাতে অতিথিরা পুরো ইভেন্টটি দেখতে পারে।

অভিনেত্রী নানী ও পরিচালক অনিল রবিপুদি দু'জন অতিথির মধ্যে ছিলেন, কারণ এই জুটি সোশ্যাল মিডিয়ায় নিয়ে গিয়েছিল তাদের ‘রানা’র বিয়েতে‘ যোগ দেওয়ার ’একটি ছবি পোস্ট করার জন্য। নানি লিখেছেন, “রানাডাগগুবাতি একটি আইকনিক ব্যাচেলর শেষ দেখছেন। অভিনন্দন বাবাই। Ee টেকনোলজি এন্ট .. "(sic) এবং অনিল রবিপুদি লিখেছেন," হ্যাপি ম্যারেড লাইফ মিস্টার এবং মিসেস @ রানাডাগগুবাতি। ভিআর টেকনোলজি থো আক্কদা লেকুন্না আক্কেডে আন্নাত্টু অনুভূত হচ্ছে আইই চুসে দাকা ওচাম … ఈ టెక్నాలజీ అనేది ఏదయితే వుందో …. "(সিক)
আইকনিক ব্যাচেলর শেষ দেখে নিচ্ছেন @ রানাডাগগুবাতি অভিনন্দন বাবাই ই প্রযুক্তিতে .. https://t.co/4WYE4xvj7r— নানী (@ নামিস্নানী) 1596897661000
শুভ বিবাহিত জীবন মিঃ এবং মিসেস @ রানাডাগগুবাতি ভিআর টেকনোলোজি আক্কদা লেকুন্না আক্কেদে আন্নাতু বোধ হয় আইয়ী চুস দা… https://t.co/hF5NJdkPuu— অনিল রবিপুডি (@ অ্যানিলরভিপুদি) 1596901372000
লক্ষ্মী মাঞ্চুও ভিআর-তে পুরো জিনিসটি ধরেছিলেন এবং লিখেছেন, "অভিনন্দন @ রানাডাগুগাবতী এবং @ মিমিহেকা! Godশ্বর আপনার দু'জনকে মঙ্গল করুন এবং আমি আপনাকে উভয়কেই সবচেয়ে যাদু যাত্রার শুভেচ্ছা জানাতে চাই! আমি অবশ্যই বলতে পারি, তোমার বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে আমার সবচেয়ে আরামদায়ক সময় ছিল 2020 সালে বিবাহগুলিতে অংশ নেওয়ার জন্য সবচেয়ে ভাল উপায় হতে হবে ভিআর!

রানা খুব প্রযুক্তিগতভাবে সচেতন, টলিউডে চলচ্চিত্র নির্মাণে আধুনিক প্রযুক্তি আনার জন্য সর্বদা উপায় অনুসন্ধান করেন looking সুতরাং এতে অবাক হওয়ার কিছু নেই যে মহামারী সত্ত্বেও তিনি নিজের অতিথিকে সুরক্ষিতভাবে বিবাহের অনুষ্ঠানে উপস্থিত হওয়া নিশ্চিত করেছিলেন। লিঙ্কটি কয়েক মিনিটের জন্য এমনকি প্রকাশ করা হয়েছিল এবং রানা এবং মিহেকাকে রৌপ্য এবং মরিচা-কমলা সেটগুলিতে বসে অনুষ্ঠানগুলি করতে দেখা যায়। এমনকি লিঙ্কটি আবার ব্যক্তিগত করার আগে তারা ফেরেস নিয়েছিল।

তাদের বিবাহের সাজসজ্জার সাথে মিলে যাওয়া সাদা এবং কমলা ফুল দিয়ে তৈরি সজ্জা ছাড়াও, রানা এবং মিহেকার বিবাহের লাইভ মিউজিক ছিল, এই সংগীত শিল্পীদের জন্য অন্য কোথাও একটি স্টেজ সেট করে এবং বিবাহের স্থানে এসেছিল। বিয়েতে অতিথিদের স্বাগত জানাতে এবং ব্যক্তিগতভাবে সেখানে থাকতে পারার জন্য তাঁর কতটা ইচ্ছা সে ​​সম্পর্কে ব্যক্তিগত বার্তা পড়ে রানা শোনা যেত could কিছু অতিথি এমনকি সুরেশ বাবুকে মুখোশ দিয়ে দেখা গিয়েছিল, উল্লেখ করার মতো নয়, এমনকি নাগা চৈতন্যকেও লাইভ স্ট্রিমিংয়ে দেখানো হয়েছিল। নাগা চৈতন্য, যার রোকাগুলি থেকে এখনও ছবিগুলি ঘুরতে আসে, সে পেলে কোদুকু অনুষ্ঠানে অংশ নিয়েছিল তবে তার ছবি প্রকাশ করা হয়নি। অন্যদিকে সামান্থা মেহেদী সহ সমস্ত অনুষ্ঠানের জন্য উপস্থিত ছিলেন।

Comments

comments