বেশ কয়েক দিন তদন্ত ও সুশান্ত সিং রাজপুতের মামলার সাথে যুক্ত বহু লোককে জিজ্ঞাসাবাদ করার পর, সিবিআই শেষ পর্যন্ত রিয়া চক্রবর্তীকে আজ জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে। জিজ্ঞাসাবাদের জন্য অভিনেত্রী মুম্বাইয়ের সিবিআই অতিথিশালায় পৌঁছেছেন, সুশান্তের কাজিন নীরজ বাবলু এই মামলায় তার মতামত জানিয়েছেন।

টাইমস নাউয়ের সাথে আলাপকালে তিনি বলেছিলেন যে পরিবার সিবিআইয়ের তদন্তে পূর্ণ বিশ্বাস এবং তারা নিশ্চিত যে শীঘ্রই আসল অপরাধী ধরা পড়বে। তদুপরি, রিয়ার সাম্প্রতিক বক্তব্য সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি যোগ করেছেন যে এটি একটি উদ্ভিদ সাক্ষাত্কার ছিল যা সিবিআই কর্মকর্তাদের সামনে উপস্থিত হওয়ার আগে তদন্তটি অন্যদিকে ফিরিয়ে দেওয়ার জন্য করা হয়েছিল।
# ব্রেকিং | '# সিবিআইআইন্টারস্ট্রেটস রিয়া' নিয়ে সুশান্তের পরিবার থেকে প্রথম প্রতিক্রিয়া। রিয়ার বক্তব্যগুলি পরস্পরবিরোধী: সু… https://t.co/ORbGaqcSnn— এখনই টিমস (@ টাইমসনও) 1598596125000

এএনআইয়ের সাথে আলাপকালে সুশান্তের চাচাতো ভাই এমনকি বলেছিলেন, "রিয়া চক্রবর্তী সিবিআই, ইডি এবং এনসিবির তদন্ত থেকে বাঁচতে পারবেন না। আমরা এজেন্সিগুলি শিগগিরই তদন্ত শেষ করে তাকে গ্রেপ্তার করতে চাই।"
রিয়া চক্রবর্তী সিবিআই, ইডি এবং এনসিবির তদন্ত থেকে বাঁচতে পারবেন না। আমরা এজেন্সিগুলি সম্পূর্ণ করতে চাই … https://t.co/IoCQfT7AuM— এএনআই (@ এএনআই) 1598595445000
সিবিআই কর্মকর্তারা, যারা গতকাল শোকে চক্রবর্তীকে গ্রিল করেছিলেন তারা বর্তমানে রিয়াকে জিজ্ঞাসাবাদ করছেন। শুধু অভিনেত্রী নয় স্যামুয়েল মিরান্ডাকেও তদন্ত সংস্থা তলব করেছে।
এদিকে সুশান্তের বোন শ্বেতা সিং কৃতিও প্রয়াত অভিনেতার ভাবমূর্তি নষ্ট করার জন্য 'জালেবি' অভিনেত্রীকে কটূক্তি করেছিলেন। সোশ্যাল মিডিয়ায় গিয়ে শ্বেতা একাধিক টুইট শেয়ার করেছেন যেখানে তিনি এমনকী আরও লিখেছেন যে সুশান্ত কখনও রিয়ার সাথে দেখা না করায় তার ইচ্ছা রয়েছে।

Comments

comments