রিয়া চক্রবর্তী এবং ভাই শোমিক আজ জামিনের আবেদন করবেন বলে আশা করা হচ্ছে। টাইমস নাউয়ের মতে, জরুরি শুনানির আবেদন করে আজ হাইকোর্টে দুটি পৃথক জামিনের আবেদন করা হবে যাতে আগামীকাল এই বিষয়ে শুনানি হয়। সোমবার, চক্রবর্তীগুলির প্রতিনিধিত্বকারী অ্যাডভোকেট সতীশ মানশিন্দে একটি বিবৃতিতে জানিয়েছিলেন যে তারা জামিনের আবেদন করতে কোন তাড়াহুড়ো করছেন না। “আজ যদি আমরা অর্ডারটির একটি অনুলিপি পেয়েছি তবে আমরা তাড়াহুড়ো করব না এবং তাত্ক্ষণিকভাবে এগিয়ে যাচ্ছি … আমরা আদেশটি অধ্যয়ন করব, এটি এনসিবি স্তরে মামলায় এর প্রভাব এবং প্রভাব রয়েছে এবং তারপরে সিদ্ধান্ত নেবে। জল্পনা-কল্পনা করার মতো জায়গা নেই… একবার দায়ের করা হলে আমরা জামিন আবেদনের একটি অনুলিপি ভাগ করব।

তিন দিন জিজ্ঞাসাবাদ শেষে মাদকদ্রব্য ওষুধ ব্যুরো গত সপ্তাহে রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করেছিল। এনসিবি ‘জালেবি’ অভিনেত্রীকে 14 দিনের বিচারিক হেফাজত পেয়েছে, যিনি বাইকুলা কারাগারে বন্দী রয়েছেন বলে জানা গেছে। রিয়া এবং তার ভাই শোমিক এনসিবি তদন্ত করছে, তাদের চ্যাট রেকর্ডে ড্রাগের উল্লেখ থাকার পরে। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট, যিনি মানি লন্ডারিংয়ের কোণটি তদন্ত করছেন, এনসিবির সাথে এই চ্যাটগুলি ভাগ করে নিয়েছে বলে জানা গেছে।
রিয়ার জামিন আবেদন বাদে, মহারাষ্ট্র রাজ্য মানবাধিকার কমিশন (এসএআরসি) তার হাসপাতালের শরণার্থী যেখানে সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ রাখা হয়েছিল সেখানে যাওয়ার জন্য শুক্রবার আজ এই আদেশ ঘোষণা করবে বলেও আশা করা হচ্ছে। এসএইচআরসি হাসপাতাল ও মুম্বাই পুলিশকে রিয়া অ্যাক্সেস পাওয়ার ব্যাপারে ম্যানেজমেন্টকে নোটিশ দিয়েছে বলে জানা গেছে।

Comments

comments