বলিউড অভিনেত্রী লুভিয়েনা লোধ গত সপ্তাহে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন, দাবি করেছেন যে চলচ্চিত্র নির্মাতা মহেশ ভট্ট তাকে উত্ত্যক্ত করছেন এবং তিনি ওষুধ সরবরাহ করার পর থেকে চলচ্চিত্র নির্মাতার ভাগ্নী সুমিত সবেরওয়ালের কাছ থেকে বিবাহ বিচ্ছেদের আবেদন করেছিলেন। ভিডিওটিকে তিরস্কার করে সুমিত সাবেরওয়ালের আইনজীবীরা এক বিবৃতিতে বলেছিলেন, “আমরা আমাদের ক্লায়েন্ট মিঃ সুমিত সাবেরওয়ালের জন্য উদ্বিগ্ন। ভিডিওটির দাবী এবং বিষয়বস্তু আমাদের ক্লায়েন্টের বিচ্ছিন্ন স্ত্রী মিসেস লুভেনা লোধ দ্বারা প্রচারিত হয়েছে তা সম্পূর্ণভাবে অস্বীকার করা হয়েছে। আমাদের ক্লায়েন্ট তাঁর গভীর অনুশোচনা প্রকাশ করেছেন যে মিঃ মহেশ ভট্ট এবং মিঃ মুকেশ ভট্টের ভাল নামটি পুরোপুরি স্ত্রীর সাথে মীমাংসিত (২০১ since সাল থেকে) বিবাহবিবাদের কারণে পুরোপুরি চুরি করা হচ্ছে। "

তার ভিডিওতে লুভিয়েনা লোধ প্রকাশ করেছিলেন যে মহেশ ভট্ট ইন্ডাস্ট্রির বৃহত্তম ডন এবং তাঁর স্বামী সুমিত তাঁর সাথে সম্পর্কিত ছিলেন। তবে সুমিতের আইনজীবী স্পষ্ট জানিয়েছিলেন যে তিনি কেবল মহেশের কর্মচারী এবং মুখেশ ভট্ট বিশেশ চলচ্চিত্রের মালিক ছিলেন এবং তাদের সম্পর্কের বিষয়ে সমস্ত বিবৃতি একটি ‘ভাল-চক্রান্ত করা ষড়যন্ত্রের’ অংশ ছিল। বিবৃতিতে লেখা হয়েছে, “এটা পুরোপুরি স্পষ্ট করে দেওয়া হয়েছে যে আমাদের ক্লায়েন্ট কেবল মেসার্স বিশেশ ফিল্মস প্রাইভেট লিমিটেডের একজন কর্মচারী এবং ভট্ট ভাইদের কারও সাথেই সম্পর্কিত নয়, মিথ্যা ও বিদ্বেষজনকভাবে ভিডিওটির মাধ্যমে ভিডিওটি বের করার চেষ্টা করা হয়েছে প্রশ্ন। আমাদের ক্লায়েন্ট এবং ভট্ট ভাইদের মধ্যে সম্পর্ক তৈরি করার জন্য প্রতিটি প্রচেষ্টা করা উচিত আমাদের ক্লায়েন্টের সাথে তার বিরোধের জন্য একটি লাভজনক 'নিষ্পত্তি' উত্সাহিত করতে এবং উত্সাহিত করার জন্য একটি সুনির্দিষ্ট ষড়যন্ত্র হিসাবে গণ্য করতে হবে; তার সাক্ষাত্কারেও স্পষ্টভাবে স্পষ্ট করে দেওয়া হয়েছে। আউট ক্লায়েন্ট আমাদের দেশের বিচার বিভাগের জন্য সর্বাধিক শ্রদ্ধা রাখে এবং মিসেস লুভেনা লোধের বিরুদ্ধে এবং যখন তিনি তার বিরুদ্ধে প্রতিষ্ঠা করতে পারেন তার অভিযোগের জন্য তার কার্যক্ষম দাবিগুলি সংরক্ষণ করে।
পূর্বে, বিশেশ ফিল্মের প্রতিনিধিত্বকারী আইনী পরামর্শটি ভাগ করে নিয়েছিল, “একজন লভিনা লোধি প্রকাশিত ভিডিওর প্রসঙ্গে। আমরা আমাদের ক্লায়েন্ট মহেশ ভট্টের পক্ষে অভিযোগগুলি খণ্ডন করি। এই ধরনের অভিযোগ কেবল মিথ্যা এবং মানহানিকরই নয়, আইনের গুরুতর পরিণতিও রয়েছে। আমাদের ক্লায়েন্ট পরামর্শ অনুযায়ী আইন অনুযায়ী এই ধরনের পদক্ষেপ নেবে। "

Comments

comments