শাহরুখ খান থেকে রিয়া চক্রবর্তী: এমন সময় যখন নিখিল দ্বিবেদী সোশ্যাল মিডিয়ায় বলিউড এবং তারকাদের সমর্থনে বেরিয়েছিলেন | হিন্দি মুভি সংবাদ

এমন সময়ে যখন বলিউড এখন আগের চেয়ে আরও বিভক্ত হয়ে পড়েছে, সেখানে কয়েকজন তারকা রয়েছে যা কিছুটা মাটিতে ফেলে দেওয়ার পরিবর্তে জলপাইয়ের শাখা প্রশস্ত করে এবং সেতু নির্মাণ করছে। নিখিল দ্বিবেদী সম্প্রতি কঙ্গনা রানাউতের সাথে তার টুইটার কথোপকথনের জন্য শিরোনাম করেছেন। যদিও তিনি তার তীব্র প্রতিরোধের সাথে সাক্ষাত করেছিলেন, তবুও অস্বীকার করা হয়নি যে প্রযোজক কোনওভাবেই তাকে বেধড়িত না করে অর্থবহ বিতর্কে জড়িয়ে পড়ার চেষ্টা করেছিলেন।
তবে দেখা যাচ্ছে এটি এই প্রথম নয় this এখানে এমন সময় এসেছে যখন নিখিল দ্বিবেদী সোশ্যাল মিডিয়ায় বলিউড এবং তারকাদের সমর্থনে বেরিয়েছিলেন।
কঙ্গনা রানাউতের সাথে নিখিল দ্বিবেদী'র যুদ্ধের যুদ্ধ দীর্ঘদিন ধরেই বলিউডের সমালোচনা করে চলেছে। নির্মাতা নিখিল দ্বিবেদী তার সাথে যুক্তি দেখানোর চেষ্টা করেছিলেন এবং এমনকি এতটা কষ্টের মুখোমুখি হয়েও কেন তিনি বলিউডে যোগ দিয়েছিলেন এবং চালিয়ে যেতে চেয়েছিলেন। কথার যুদ্ধ শীঘ্রই বেড়ে যায় এবং কঙ্গনার এই শিল্পকে স্লোগান দিয়ে আবার শেষ হয়।
এখানে টুইটগুলি দেখুন:
নিখিল দ্বিবেদী রিয়া চক্রবর্তীর মিডিয়া ট্রায়ালের নিন্দা জানিয়েছে বলিউড সেলিব্রিটি এবং সারা দেশ জুড়ে চলমান সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে গণমাধ্যমের বিচারের সমালোচনা করা হচ্ছে। যদিও নিখিল দ্বিবেদী অভিনেত্রীকে ব্যক্তিগতভাবে চেনে না, তবুও তিনি তার সমর্থনে উপস্থিত হয়েছিলেন কারণ তিনি অনুভব করেছিলেন যে তাঁর সঙ্গে যা ঘটছে তা অন্যায়। প্রযোজক এমনকি এই সমস্ত শেষ হওয়ার পরে তার সাথে কাজ করার প্রস্তাব দিয়েছিলেন।

এখানে টুইটটি দেখুন:
নিখিল দ্বিবেদী যখন শাহরুখ খানের সমর্থনে বেরিয়েছিলেন তখন শাহরুখ খানের সম্পাদিত ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল যেখানে অভিনেতাকে অভিমানী মুসলমান হওয়ার কথা বলার ভিডিও ক্লিপ একসাথে রাখা হয়েছিল। প্রযোজক শুধুমাত্র "দু: খিত সম্পাদনা" এর জন্য নির্মাতাকে কটূক্তি করেননি, তিনি আরও বলেছিলেন যে সুপারস্টার বাড়িতে কখনও ইসলাম প্রয়োগ করেন নি এবং সর্বদা উত্সবটি এলোমেলোভাবে পালন করেছেন।
এখানে টুইটটি দেখুন: দু: খিত সম্পাদনা। যদিও পাল্টে গেছে তবে আমি দাবি করতে পারি যে এসআরকে ঘরে বসে "ইসলাম" প্রয়োগ করা হয়েছে… https://t.co/7brOLdVLcY— নিখিল দ্বিবেদী (@ নিখিল_ দ্বিবেদী) 1599044968000
অক্ষর কুমার COVID-19 পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর যত্ন তহবিলের জন্য উদারভাবে 25 কোটি টাকা অনুদানের পরে নিখিল দ্বিবেদী-এর ট্রোলের জবাবদিহির জবাব, অনুদান প্রকাশ্যে প্রকাশ না করায় বলিউডের অন্যান্য বড় সুপারস্টারদের নিয়ে প্রচুর প্রশ্ন উঠেছে। নিখিল এমন একটি ট্রোলকে উপযুক্ত জবাব দিয়েছেন যিনি খান ত্রয়ী কী দিয়েছেন তা নিয়ে প্রশ্ন তুলছিলেন।
এখানে টুইটটি দেখুন:

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *