শেখর সুমন আজ সুশান্ত সিং রাজপুতকে স্মরণ করতে তার টুইটার হ্যান্ডেলে নিয়েছিল। প্রবীণ অভিনেতা মনে করেন যে প্রয়াত অভিনেতা সৎতা ও সততার পক্ষে ছিলেন এবং তিনি যে উত্তরাধিকার রেখে গেছেন তা অনুকরণীয়।

এখানে টুইটটি দেখুন:
ধার্মিকতা, কঠোর পরিশ্রম, উত্সর্গের উচ্চাকাঙ্ক্ষা, সততা, এসএসআর কীসের জন্য দাঁড়িয়েছিল এবং যে উত্তরাধিকার তিনি রেখে গেছেন তার জন্য… https://t.co/lyetRhxYUA— শেখর সুমন (@ শেখারসমান 7) 1603030452000
তিনি লিখেছিলেন, ‘সদাচারণ, কঠোর পরিশ্রম, নিবেদনের উচ্চাকাঙ্ক্ষা, সততা, এসএসআর কীসের পক্ষে দাঁড়িয়েছিল এবং আমাদের সকলের জন্য তিনি যে উত্তরাধিকার রেখে গেছেন তা অনুকরণীয়।’

প্রয়াত অভিনেতার বিচার চাইলে শেখর সুমান প্রচারণায় বেশ সোচ্চার ছিলেন। বিশ্বজুড়ে তাঁর ভক্তরা প্রয়াত অভিনেতার স্বপ্ন পূরণে নিবেদিত বিভিন্ন প্রচারে শুরু করেছেন এবং অংশ নিয়েছেন।
রহস্যজনক পরিস্থিতিতে 14 জুন মুম্বাইয়ের বান্দ্রায় তার অ্যাপার্টমেন্টে সুশান্তকে মৃত অবস্থায় পাওয়া যায়। তাঁর মামলা বর্তমানে তদন্তাধীন এবং কেন্দ্রীয় তদন্ত ব্যুরো (সিবিআই), এনফোর্সমেন্ট ডিরেক্টর (ইডি) এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) নামে তিনটি সংস্থা তদন্ত করছে।

অভিনেতাকে সর্বশেষ দেখা গিয়েছিল নীতেশ তিওয়ারির ‘ছিঁচোর’ সিনেমায় সহ চরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর মুখ্য চরিত্রে। ছবিটিতে মুখ্য চরিত্রে তাহির ভাসিন, বরুণ শর্মা এবং নবীন পলিসেটিও ছিল। ছবিটি দর্শকদের এবং সমালোচকদের কাছ থেকে সমানভাবে ইতিবাচক পর্যালোচনা পেয়েছিল।

Comments

comments