সমস্যা মোকাবিলা করে বেঁচে থাকার নামই জীবন: এমপি রহমতুল্লাহ

 
প্রকাশিত: 07/20/2021 at 9:59 am

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে ঢাকা উত্তর সিটির ৩৮ নম্বর ওয়ার্ডে (উত্তর বাড্ডা) করোনায় ক্ষতিগ্রস্তদের মধ্যে রোববার খাদ্য ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য একেএম রহমতুল্লাহ প্রধান অতিথি হিসেবে ৫শ পরিবারের হাতে উপহারসামগ্রী তুলে দেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহসভাপতি বশির আহমেদ, ডিএনসিসি ৩৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শেখ সেলিম, ৪২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আইয়ুব আনসার মিন্টু, মহানগর উত্তর আওয়ামী লীগ সদস্য ফারুক মিলন, বাড্ডা থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুজিবুর রহমান, ৩৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতালেব হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য রহমতুল্লাহ বলেন, করোনা মাহামারি একটি বৈশ্বিক সমস্যা। আমরা বিশ্ব পরিবারের সদস্য। কাজেই আমরা এই সমস্যার বাইরে নই। বিশ্বের অনেক বড় বড় দেশ এই করোনাভাইরাস মোকাবিলায় হিমশিম খাচ্ছে। তাই সমস্যা আসবে, আর সমস্যা মোকাবিলা করে বেঁচে থাকার নামই জীবন।

মহানগর উত্তর আওয়ামী লীগ সহসভাপতি বশির আহমেদ বলেন, আওয়ামী লীগ সুখে-দুঃখে সবসময় জনগণের পাশে ছিল, আছে এবং থাকবে।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন । আজই পাঠিয়ে দিন - write@sarabangla.in