সুনীল শেঠির মেয়ের কাছে ক্ষমা চাইলেন সালমান

 
প্রকাশিত: 07/25/2021 at 7:10 pm

আথিয়া শেঠি। হয়তো এখনও চেনেন কেউ সেভাবে। তবে শেঠি পদবি জুড়ে থাকার কারণে অনেকেই বলবেন— হ্যাঁ জানি, বলিউড অভিনেতা সুনীল শেঠির মেয়ে।

আর সেই আথিয়ার কাছে হাত জোড় করে ক্ষমা চাইলেন বলিউড সুপারস্টার সালমান খান!

অবিশ্বাস্য হলেও বিষয়টি সত্যি। তবে এমন কিছু ঘটেও যায়নি যে সালমান তার তুলনা পুচকে মেয়ের কাছে ক্ষমা চাইবেন।

ঘটনাটি সালমানের বড়ভাই আরবাজ খানের চ্যাট শো ‘পিঞ্চ সিজন ২’-এর।

ওই অনুষ্ঠানে তারকাদের ব্যক্তিগত ও ক্যারিয়ারের নানা বিষয় নিয়ে প্রশ্ন করা হয়। সোশ্যাল মিডিয়ায় আসা ভক্তদের প্রশ্নের জবাবও দেন তারকারা।

আরবাজের সেই অনুষ্ঠানে সম্প্রতি হাজির ছিলেন সালমান খান।

অনুষ্ঠানের একপর্যায়ে সালমানের উদ্দেশে আরবাজ বলেন, ইনস্টাগ্রামে তোমার চার কোটি ২২ লাখের বেশি ফলোয়ার রয়েছে। বিপরীতে তুমি ফলো করো মাত্র ২৭ জনকে।

এর পর তিনজনের নাম উল্লেখ করে সালমানকে প্রশ্ন করেন আরবাজ, এদের মধ্যে কাকে ফলো করো না তুমি? ক্যাটরিনা কাইফ, সংগীতা বিজলানি ও আথিয়া শেঠি?

একটু ভেবে জবাবে সালমান খান বলেন, সংগীতা বিজলানি। তখন সালমানের ভুল শুধরে দেন আরবাজ। বলেন, উহু সংগীতা নয়, বরং আথিয়াকে ফলো কর না তুমি।

আরবাজ এ কথা বলার পর পরই সবার সামনে আথিয়া শেঠির কাছে হাতজোড় করে ক্ষমা চান সালমান খান। বলেন, আথিয়াকে ফলো না করার জন্য আমি ক্ষমাপ্রার্থী। এখন থেকে অবশ্যই তার ফলোয়ার হব, বলে কথা দেন ভাইজান।

অনুষ্ঠানটি প্রচারের পর এ বিষয়ে আথিয়া কিছু না বললেও মন্তব্য করেছেন তার বাবা সুনীল শেঠি। সালমানের ভূয়সী প্রশংসা করেন তিনি। বলেন, ‘সালমান যখন কোনো কিছু করে, তা একেবারে অন্তর থেকে করে। যখন সে স্ক্রিনে আথিয়াকে সরি বলছিল, সেটি খুবই কিউট ছিল। তাদের মধ্যে এমনিতেই একটি সুন্দর সম্পর্ক রয়েছে।’

সালমানের সঙ্গে আথিয়ার সুসম্পর্ক রয়েছে। ২০১৫ সালে ‘হিরো’ সিনেমা দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন আথিয়া শেঠি। সেই সিনেমার প্রযোজক ছিলেন সালমান খান।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন । আজই পাঠিয়ে দিন - write@sarabangla.in