সুশান্ত সিং রাজপুতের কলেজের রুমমেট প্রয়াত অভিনেতাকে স্মরণ করে: 34 বছর বয়সে আমার জীবন থেকে তাকে ছিনিয়ে নেওয়া যাবে বলে আমি কখনই আশা করিনি | হিন্দি মুভি সংবাদ

সুশান্ত সিং রাজপুতের কলেজের বন্ধু এবং রুমমেট বরুণ শর্মা সম্প্রতি ইনস্টাগ্রামে যোগ দিয়েছিলেন এবং দিল্লিতে তাদের প্রথম দিনগুলির স্মৃতি পোস্ট করেছেন। “সুশান্ত আর আমি কলেজ থেকে বন্ধু। আমরা ২০০CE ব্যাচে ডিসিইতে শুরু করি এবং তিনি দিল্লিতে থাকাকালীন বেশিরভাগ সময় আমরা রুমমেট ছিলাম। আমরা অনেক ভাগ করে নিয়েছি, উন্মাদ পরিমাণে মজা পেয়েছি এবং একসাথে বড় হয়েছি। সুসন্তের বন্ধু ভাগ করে নিয়েছে, "আমরা এতক্ষণে যে আমরা জীবনের স্বপ্নগুলি তাড়া করতে প্রস্তুত ছিলাম এবং সে জন্য তিনি মুম্বাই চলে এসেছিলেন এবং জীবন আমাকে মার্কিন যুক্তরাষ্ট্রে নিয়ে যায়," শেয়ার করেছেন সুশান্তের বন্ধু।

বরুণ প্রকাশ করেছিলেন যে সুশান্ত তাঁর স্বপ্নের তালিকায় তাঁর সাথে দেখা করা এবং তাদের স্মৃতি পুনরুদ্ধার করার অন্তর্ভুক্ত করেছিলেন, তিনি লিখেছেন, “তিনি তার স্বপ্নের তালিকায় আমার সাথে দেখা করতে চান বলে কথা বলেছেন। আমিও তার সাথে খারাপভাবে দেখা করতে চেয়েছিলাম। এবং আমি আশা করছিলাম যে আমরা এক পর্যায়ে দেখা করব এবং আমাদের স্মৃতি পুনরুদ্ধার করব! আমি কখনই আশা করিনি যে তিনি 34 বছর বয়সে এইভাবে আমার জীবন থেকে ছিনিয়ে নিতে পারবেন share আমরা যে বন্ধুত্ব ভাগ করে নিচ্ছি এবং আজ আমি যে বেদনায় আছি তা বর্ণনা করতে পারব না। আমি তার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়টি হ'ল তিনি এখনই যেখানে আছেন সে খুশি। এবং আমি ন্যায়বিচার চাই কারণ তিনি এর প্রাপ্য, আমরা বন্ধু, পরিবার এবং আপনারা সকলেই এর প্রাপ্য তিনি যাকে তিনি এত গভীরভাবে স্পর্শ করেছিলেন। " তিনি ভগবান গীতার একটি ছবিও পোস্ট করেছিলেন, যা তিনি দাবি করেছিলেন তাঁর বোন প্রিয়াঙ্কা সুশান্তকে উপহার দিয়েছিলেন, “ভগবদ গীতা সুশান্তের অনুলিপি কলেজ চলাকালীন তাঁর সাথে নিয়ে এসেছিলেন, যা তিনি তাঁর বোন প্রিয়াঙ্কার কাছ থেকে পেয়েছিলেন! … এই বইটির একটি হয়ে ওঠে আমার নিজের আধ্যাত্মিক ভ্রমণে সবচেয়ে তাত্পর্যপূর্ণ ট্রিগার মাঝে মাঝে সুশান্ত এবং আমি নিদ্রাহীন রাত যোগী, সমাধি, ক্রিয়া যোগ এবং জীবনযাপন নিয়ে কথা বলি! "
সুশান্ত সিং রাজপুতের 14 জুনের অকাল মৃত্যুতে কেন্দ্রীয় তদন্ত ব্যুরো তদন্ত করছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো মাদকের কোণটি খতিয়ে দেখছে এবং ইতিমধ্যে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করেছে এবং সুশান্তের বাবা আর্থিক অনিয়মের দাবি করার কারণে এনফোর্সমেন্ট ডিরেক্টর অর্থ পাচারের একটি মামলা তদন্ত করছে।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *