প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাবা সম্প্রতি পাটনায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর করেছিলেন, যার কারণে বিহার পুলিশও এই মামলায় তদন্ত করছে। তাদের তদন্তের অগ্রগতি চলাকালীন সম্প্রতি রিয়া ইন্টারনেটে ভাইরাল হওয়া একটি ভিডিওতে বিষয়টি নিয়ে তার নীরবতা ভেঙেছে।

বিষয়টি নিয়ে রিয়া বলেছিলেন যে Godশ্বরের প্রতি তার অগাধ বিশ্বাস রয়েছে এবং তাই তিনি ন্যায়বিচার পাবেন। শুভ traditionalতিহ্যবাহী পোশাকের একটি চেয়ারে বসে তাঁকে চোখের জল ফেলে থামতে দেখা যায়, সুশান্তের বন্ধু, কৃষ্ণসান ব্যারেটো অভিনেত্রীকে ধিক্কার দিয়েছেন।

কীভাবে রিয়া সুশান্তকে তার কোনও বন্ধুর সংস্পর্শে থাকতে দেয়নি সে সম্পর্কে প্রকাশিত, ক্রিসান লিখেছিলেন, "এই মহিলাটিকে ডেটিং শুরু করার পরে তাকে আমাদের কারও সাথে যোগাযোগ করতে দেওয়া হয়নি! তাঁর সমস্ত নাম !! পরিবর্তিত হয়েছিল এবং আমরা সবাই জানি! আমরা সকলেই তাঁর কাছে পৌঁছানোর চেষ্টা করেছি কিন্তু আমরা পারিনি! তাঁর বাবার বিবৃতিতে বলা হয়েছে যে তিনি এমনকি তাঁর পরিবারের সাথে কথা বলতেও দেননি! @ রিয়া_চক্রবর্তী হ্যাঁ সত্যই বেরিয়ে আসবে আমরা নিশ্চিত করব! সত্যমेव জায়েতে ফিরে তোমার দিকে! "

ক্রিস্নানের এই মন্তব্যের জবাবে, 2018 এর রোম্যান্টিক নাটক 'জালেবি' ছবিতে রিয়ার সাথে কাজ করেছেন বলে দাবি করেছেন কাজল ত্যাগি তার সহশিল্পীকে নকল বলে অভিহিত করেছেন। ক্রিসনানের মন্তব্যের জবাবে কাজল লিখেছিলেন, "মন্তব্য করার জন্য আমি আপনার জন্য অত্যন্ত গর্বিত হয়েছি আমি পুনরায় পুনর্নির্মাণের আগে বেশ কয়েক সপ্তাহ ধরে তার সাথে শ্যুট করার আগে জালেবীর অংশ ছিলাম এবং রিয়া নেতিবাচকতা স্মরণ করিয়ে দিয়েছিল। আক্ষরিক অর্থে আমার মানে এই ভিডিওতে হাত গুটিয়ে রাখা হয়েছে যাতে দেহের ভাষা বিশেষজ্ঞরা আরও কঠিন সময় কাটাতে পারেন? আচ্ছা স্পষ্টতই বোঝা যাচ্ছে যে তিনি দুঃখ বোধ করছেন। "
এদিকে, সুশান্তের বাবা রিয়ার বিরুদ্ধে আত্মহত্যা, চুরি, অন্যায় কারাবন্দী ও প্রতারণার অভিযোগে এফআইআর দায়ের করেছেন।

Comments

comments