সুশান্ত সিং রাজপুতের পক্ষে বিচার চেয়ে আন্দোলন সবেমাত্র কেবল ভারতের মধ্যে সীমাবদ্ধ হয়নি। শুরু থেকেই, বিশ্বের বিভিন্ন প্রান্তের মানুষ ‘সুসন্ত সিং রাজপুতের পক্ষে ন্যায়বিচার’ সমর্থন করে সোচ্চার ছিলেন। অনেকেই বলিউড অভিনেতার করুণ মৃত্যুর পরে বেশ কয়েকটি হ্যাশট্যাগ এবং শেয়ার পোস্টে অংশ নিয়েছেন

এখন, এই সর্বশেষ সংবাদটি সুশান্তের ভক্তদের জন্য একটি বিশাল অনুপ্রেরণা হিসাবে আসতে পারে যারা তার জন্য ন্যায়বিচার দাবি করে চলেছে। জেডবিগস নামে পোল্যান্ডের এক তরুণ ছেলে প্রকাশ করেছেন যে উত্সব শুরু হওয়ার সাথে সাথে তিনি একটি ‘নবরাত্রি দীক্ষা’ নেবেন, এবং দেবী দুর্গার কাছে প্রার্থনা করবেন যে সিবিআইয়ের চলমান তদন্তের মধ্যে সত্য প্রকাশিত হবে।
ছেলেটি সুশান্তের জন্য প্রার্থনা করে 9 দিন ভেজান থাকবে বলে ঘোষণা করার জন্য একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছে। পোলিশ বালকটি পোস্ট করেছে এই আশ্চর্যজনক ভিডিও।
# নবরাত্রিদিকশা 4 এসআর এই # নাভারত্রী2020 উত্সব দিনগুলিতে খ্রিস্টান হয়ে আমি দীক্ষাটি পালন করব… https://t.co/nWSYurvzvf— zbigniew (বুজ্জি) (@ জেডবিগস বুজজি) 1602933920000
এই মাসের শুরুতে, ক্যালিফোর্নিয়ায় একদল ভারতীয়-আমেরিকান এসএসআর-এর ছবি সম্বলিত প্ল্যাকার্ড নিয়ে ‘সত্যগ্রহ’ এর জন্য মিছিল করে এবং তার জন্য ‘ন্যায়বিচার’ দাবি করেছিল। মার্কিন যুক্তরাষ্ট্রে আর একটি ঘটনায়, একই বার্তা বহন করে মিসিসিপিতে বিলবোর্ড লাগানো হয়েছিল।
এদিকে, সুশান্ত সিং রাজপুতের পারিবারিক বন্ধু নীলোতপাল মৃণাল সম্প্রতি টুইটারে প্রকাশ করেছিলেন যে 21 অক্টোবর একটি ‘ভালো ঘোষণা’ করা হবে এবং এটি সমস্ত এসএসরিয়ানদের চিরকালের জন্য ‘এসএসআরের সাথে যুক্ত’ হওয়ার অনুপ্রেরণা যোগাবে। তিনি আরও প্রকাশ করলেন অভিনেতার পরিবার থেকে এই ঘোষণা আসবে। সুশান্তের পরিবার এ পর্যন্ত তাদের পারিবারিক আইনজীবি বিকাশ সিং, বোন শ্বেতা সিং কীর্তি এবং টুইটারে অন্য অ্যাকাউন্টের মাধ্যমে বিবৃতি দিয়েছে।

Comments

comments